Main Menu

কাজীপাড়া দরগাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

বর্তমান শিক্ষাবান্ধব সরকার প্রাথমিক শিক্ষার ভীতকে মজবুত করার লক্ষে যুগান্তকারী কর্মসূচী বাস্তবায়ন করছে — সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস বলেছেন, নতুন প্রজন্মকে সু-শিক্ষিত করে গড়ে তুলতে পারলে বাংলাদেশ আলোকিত হবে। তিনি বলেন, বর্তমান সরকার প্রাথমিক শিক্ষার ভীতকে শক্তিশালী করার লক্ষ্যে বর্তমান শিক্ষা বান্ধব সরকার নানামুখী কর্মসূচী বাস্তবায়ন করছেন। তিনি আরো বলেন, আজকের শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির নেতৃত্ব দিবে।

তিনি আজ পৌর এলাকার কাজীপাড়া দরগাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও টিফিন বক্স বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিক্ষানুরাগী আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মঈনুর রহমান, লন্ডন প্রবাসী বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ আহবাব মিয়া, ৮নং ওয়ার্ড কাউন্সিলর শাহ মোঃ শরীফ ভান্ডারী, উপজেলা শিক্ষা অফিসার আব্দুস সামাদ আখন্দ।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর তাহসিনা পলি। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন পরিচালনা কমিটির সহসভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন মিলটন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল ফজল, সাপ্তাহিক তিতাসের সম্পাদক রেজাউল করিম, সমাজসেবক কাজী সফিউদ্দিন মিয়া, বশির আহমেদ মানিক, জেলা ছাত্রলীগের সহ সভাপতি শাহ মোঃ কাউসার, সিনিয়র শিক্ষক নারগীস বেগম, মোছাঃ সালমা বেগম, সুলতানা জাহান, রেহেনা পারভীন, মানছুরা হক প্রমুখ।
পরে ২০১৬ সালে অত্র বিদ্যালয় থেকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও মিড ডে মিলের কর্মসূচীর আওতায় সদর উপজেলার পরিষদের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়।






Shares