Main Menu

বর্তমানে ডিজিটাল সেন্টারের মাধ্যমে দেশের মানুষ অনেক উপকৃত হচ্ছে– জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন

+100%-

DSCF7363ডেস্ক ২৪:: সোমবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে ও একসেস টু ইনফরমেশন (এ টু আই) প্রোগ্রাম প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় ৫ম বর্ষে ডিজিটাল সেন্টার উদ্যোক্তাদের অভিজ্ঞতা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া ফারুকী পার্ক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ বশিরুল হক ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লুৎফুন্নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জহিরুল হক খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. আশরাফুল আলম প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সচিব মোঃ ইসহাক ভূইয়া, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মোয়াজ্জেম হোসেন, আখাউড়ায় উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এস এম মহিউদ্দিন ইকবাল, জেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মোঃ তৌফিকুল ইসলাম, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের মধ্যে বক্তব্য রাখেন বেগম লিমা আক্তার, বেগম ফজিলা আক্তার, বদরুল আলম মজুমদার, শফিকুল ইসলাম সোহেল। পবিত্র কোরআন তেলওয়াত করেন মোঃ তাজুল ইসলাম, গীতাপাঠ করেন অভিজিৎ রায়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর এই কার্যক্রমে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের সহযোগিতা অত্যন্ত প্রশংসনীয়। সরকার মানুষের দোড় গোড়ায় ডিজিটাল সেবা পৌছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আর এই কাজে সহযোগিতা করছেন দেশের প্রতিটি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের কর্মীরা। আমি আশা করব আপনারা আপনাদের অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। আপনাদের কাজের মাধ্যমে মানুষের মন জয় করে নিবেন। বর্তমানে ডিজিটাল সেন্টারের মাধ্যমে দেশের মানুষ অনেক উপকৃত হচ্ছে। তিনি আরো বলেন, আপনাদের প্রচেষ্টার মাধ্যমে সরকারের ঘোষিত ২০২১ বাস্তবায়ন করতে হবে। দেশকে বিশ্বের মধ্যম আয়ের দেশে পরিণত করতে হবে। এখন আর পিছনে তাকানোর সময় নেই। তাই আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। আসুন আমরা সম্মিলিতি প্রচেষ্টার মাধ্যমে আইসিটি ক্ষেত্রে ব্রাহ্মণবাড়িয়া জেলাকে দেশের মডেল হিসেবে দাড় করায়।






Shares