Main Menu

বন্যাকবলিত এলাকায় ত্রাণ দিতে ব্রাহ্মণবাড়িয়ায় পরামর্শ সভা, আপনিও দিতে পারেন ত্রাণ

+100%-

বন্যার্তদের সাহায্যার্থে জেলা সদরের বিশিষ্টজনদের সাথে এক পরামর্শ সভা করেছেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)। সোমবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ আব্দুর রহমান, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম প্রমুখ।

সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন।

সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) বলেন, ক্রমবনতিশীল সারা দেশে বন্যা পরিস্থিতিতে বিশেষ করে দেশের উত্তরাঞ্চল বন্যাকবলিত এলাকায় দুর্গতদের পাশে সরকারের সহোযোগিতার পাশাপাশি সমাজের বিত্তশালীদের হাত প্রসারিত করতে হবে।

তিনি সমাজের সামর্থ্যবান ব্যক্তিদের প্রতি বন্যাকবলিত এলাকায় ত্রাণ তৎপরতায় শরীক হবার পাশাপাশি অসহায় আশ্রয়হীন দুর্গত মানুষের পাশে দাঁড়াতে আহবান জানান।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলের পরামর্শক্রমে ত্রান সহায়তা সংগ্রহের লক্ষ্যে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) কে আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারকে সদস্য সচিব এবং পৌর মেয়র নায়ার কবিরকে ১নং সদস্যসহ জেলার বিভিন্ন সামাজিক ও ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিদেরকে সদস্য মনোনীত করে কমিটি গঠন করা হয়।






Shares