Main Menu

প্রেসক্লাব সংবর্ধনা দেয়া মানে সকলের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া_ জেলা প্রশাসক

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, আইন শৃঙ্খলা উন্নয়নের পূর্বশর্ত। আইন শৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠভাবে নিয়ন্ত্রণ করতে পারলে উন্নয়নের চাকা পরিবর্তন করা সম্ভব। বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। ব্রাহ্মণবাড়িয়ার জনবান্ধব পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম দ্বিতীয়বারের মতো পিপিএম পদকে ভূষিত হওয়ায় বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে প্রাণঢালা অভিনন্দন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এ সময় জেলা প্রশাসক আরো বলেন, আজকে যাকে সংবর্ধিত করা হচ্ছে তিনি জেলা পুলিশের প্রধান। তাঁর পদকপ্রাপ্তিতে আমরা গর্বিত। প্রেসক্লাব সংবর্ধনা দেয়া মানে সকলের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া। প্রেসক্লাব সকলের প্রতিনিধিত্ব করে।
প্রেসক্লাব সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে প্রেসক্লাব আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) বলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আমি অসংখ্যবার এসেছি। এ জায়গাটি আমার কাছে অত্যন্ত আপনজন মনে হয়। প্রেসক্লাব আমাকে সংবর্ধিত করায় আমি আনন্দিত ও গর্বিত। তিনি বলেন, আমার কাজ হচ্ছে মানুষের কষ্ট লাঘব করা। আইন শৃঙ্খলা রক্ষা করা ও পুলিশিং করা। কাজ’ই আমার সফলতা এনে দিয়েছে। আমি কাজ করতে গিয়ে আপনাদের সহযোগিতা পেয়েছি। আমি সবসময় এক রকম থাকতে চাই। আমার যেন পরিবর্তন না হয়। আপনারা যে প্রত্যাশা নিয়ে আমাকে ভালোবাসেন, আমি আপনাদের সেই প্রত্যাশা উঁচু রাখতে চাই।
প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক নজরুল ইসলাম শাহজাদার সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন। এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, মোহাম্মদ আরজু, দৈনিক সমতট বার্তা সম্পাদক মনজুরুল আলম, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, মোঃ সাদেকুর রহমান, আ.ফ.ম কাউসার এমরান, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সৈয়দ মোঃ আকরাম, দৈনিক সমকাল স্টাফ রিপোর্টার আবদুন নুর, দৈনিক মানবজমিন স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজন প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রেসক্লাবের পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।






Shares