Main Menu

প্রেসক্লাবের উন্নয়ন ও অগ্রগতিতে আন্তরিক ভূমিকা রাখতে হবে:: খ.আ.ম রশিদুল ইসলাম

+100%-

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির প্রথম সভা

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব-নির্বাচিত কার্যকরী পরিষদের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম বলেছেন, প্রেসক্লাবের উন্নয়ন ও অগ্রগতিতে ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখতে হবে। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের ঐতিহ্য সুনামের ধারাবাহিকতা রস্খায় সকল সদস্যের সৌহার্দ্য সম্প্রীতির বন্ধন অটুট রেখে এই ক্লাবকে আরও গতিশীল করতে চাই। তিনি এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি গতকাল রোববার ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের প্রথম সভার সভাপতির বক্তব্যে এ আহ্বান জানান।
ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর পরিচালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি আল আমীন শাহীন, সহকারী সাধারণ সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, অর্থ সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য আশিকুল ইসলাম ও শাহজাহান সাজু। সভায় প্রেস ক্লাবের উন্নয়নে বিভিন্ন উদ্যোগ নিয়ে আলোচনা হয়। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত এবং প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ নেতৃবৃন্দের অভিনন্দন জ্ঞাপন

DSCF6845
ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নব-নির্বাচিত কার্যকরী কমিটির সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ কার্যকরী কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সেক্রেটারী নিয়াজুল করিম। বাংলাদেশ মুজাহিদ কমিটি জেলার প্রধান সৈয়দ আনোয়ার আহাম্মদ লিটন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা সভাপতি শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী, মোঃ শাহজাহান আবু হামিদ নোমান, শামিম আল ইসলাম ভূইয়াসহ অন্যান্যরা গতকাল রোববার বিকেলে প্রেস ক্লাব মিলনায়তনে এসে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি আল আমীন, সহকারী সাধারণ সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, অর্থ সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য আশিকুল ইসলাম ও শাহজাহান সাজু প্রমুখ।






Shares