Main Menu

প্রধান অতিথি পীরে কামেল চরমোনাই- ইসলামী আন্দোলন বাংলাদেশ’র বিশাল জনসভা

+100%-

10-1-16

ইসলাম বিদ্বেষীদের বিরুদ্ধে সংসদে ব্লাসফেমী আইন পাশ, খুৎবা ও ওয়াজ মাহফিল নিয়ন্ত্রনের চেষ্টার প্রতিবাদ, কওমী মাদরাসার বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ, সন্ত্রাস-দূর্নীতি ও কায়েমী স্বার্থবাদীদের মুলোৎপাটন এবং ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলার আয়োজনে সোমবার দুপুর ২টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর মুক্তমঞ্চে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হবে।

এত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন সংগঠনের সিনিয়র নায়েবে আমীর শায়খুল হাদীস আল্লামা মুফতি সৈয়দ মোঃ ফয়জুল করীম পীরে কামেল চরমোনাই।

ইসলামী আন্দোলনের জেলা সভাপতি মাওলানা আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা গাজী নিয়াজুল করীমের সঞ্চালনায় জনসভায় বিশেষ অথিতির বক্তব্য রাখবেন সংগঠনের যুগ্ম মহাসচিব অধ্যাপক মোঃ মাহবুবুর রহমান, কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুফতি কেফায়েতুল্লাহ কাশফী, কেন্দ্রীয় কার্য নির্বাহী সদস্য আলহাজ্ব মোঃ সেলিম মাহমুদ, সাবেক জেলা সহ-সভাপতি আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ লিটন প্রমুখ।

উক্ত বিশাল জনসভায় ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীকে অংশ গ্রহণ করার জন্য বিশেষভাবে আহ্বান জানিয়েছেন আইএবি’র জেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ মাওলানা শাহ মোহাম্মদুল্লাহ।






Shares