Main Menu

প্রতিবন্ধীদের খাদ্য সামগ্রীর সাথে মোরগ দিলেন কাউন্সিলর মিজান

+100%-

শতাধিক অসহায় প্রতিবন্ধীর মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিবন্ধীদেরকে চাল-ডালের সাথে একটি করে মুরগি দেয়া হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৪ন ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান আনসারী তার ব্যক্তিগত অর্থায়নে শতাধিক প্রতিবন্ধীর মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।
গতকাল সোমবার বেলা ১১টায় পৌর শহরের পূর্বপাইকপাড়া হুমায়ুন কবির পৌর প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, জেলা আওয়ামী লীগের সহ সভপতি তাজ মোঃ ইয়াছিন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্য, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি প্রমুখ।
প্রত্যেক প্রতিবন্ধীকে একটি মুরগি, তিন কেজি চাল, তিন কেজি আটা, তিন কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি লবণ ও এক লিটার তেল দেয়া হয়।
এ সময় কাউন্সিলর মিজানুর রহমান আনসারী বলেন, করোনাভাইরাস পরিস্থিতির কারনে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। জনপ্রতিনিধি হিসেবে আমিও আমার সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। তিনি বলেন, প্রতিবন্ধীরা ইচ্ছে করলেও টাকার অভাবে মাংস-ভাত খেতে পারে না। সেজন্য আমি ত্রাণের সঙ্গে একটি করে মুরগি দিয়েছি। এতে করে অন্তত একদিন হলেও তারা মাংস-ভাত খেতে পারবে।






Shares