Main Menu

পৌর নির্বাচনের হালচাল :: ১২ নং ওয়ার্ডে সচেতন টেবিল ল্যাম্প-ডালিম

+100%-

আগামী ২০ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে শহর জুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোটের প্রচারণা চালাচ্ছেন। চষে বেড়াচ্ছেন পুরো ওয়ার্ড। পৌরসভার ১২ নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে লড়ছেন সাত জন।

১। মোঃ শাহ আলম (টেবিল ল্যাম্প)
২। নগেন্দ্র রিশি (ডালিম)
৩।মোঃ আনোয়ারুল ইসলাম
৪। সৈয়দ রুহুল আমীন
৫। আওয়াল মিয়া
৬। রফিকুল ইসলাম নেহার
৭।মোঃ দুলাল আহম্মেদ

ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোরডটকম বৃহস্পতিবার এ বিষয়ে অনুসন্ধান করেছে । অনুসন্ধানে দেখা গেছে মোঃ শাহ আলম ও নগেন্দ্র রিশি প্রচারনার ক্ষেত্রে সচেতন। তারা প্রচারনার সব দিকে নজর রেখে প্রচারণা চালাচ্ছেন। ২০ মার্চ ভোটের ব্যালটে কে এগিয়ে জনগণের মনোনিত হন সেটাই এখনদেখার বিষয়।

shah alom
মোঃ শাহ আলম :: তিনি নির্বাচিত হলে নারী ও শিশুদের অধিকারকে গুরুত্ব দিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন। তিনি ভাদুঘরকে মাদক মুক্ত করার ব্যাপারে সচেষ্ট থাকার কথা উল্লেখ করে নির্বাচনী ইশতেহার দিয়েছেন। তিনি দরিদ্র ও অসহায় মানুষের অধিকার নিয়ে কাজ করার ও সমাজের উন্নয়নে সর্বদা সচেষ্ট থাকার প্রত্যয় ব্যক্ত করেন। নির্বাচনে টেবিল ল্যাম্প প্রতীকে বিজয়ী হওয়ার ‌ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।
risi nagendro

নরেন্দ্র রিশি :: ভাদুঘর গ্রামে রিশি সম্প্রদায়ের লোকজন রয়েছে। সেখান থেকেই প্রতিদ্বন্ধিতা করছেন তিনি। দরিদ্র এ জনগোষ্ঠির উন্নয়নে তার ভাবনার চিত্র তাই তাদের ঘিরেই। তিনি নির্বাচিত হলে গ্যাস সংযোগ, রাস্তাঘাটের উন্নয়ন, শিক্ষার উন্নয়ন,মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠার জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তার ব্যতিক্রমী সিদ্ধান্ত :: কৃষকদের উন্নয়নে তিনি কাজ করবেন। নির্বাচনে ডালিম মার্কায় বিজয়ী হওয়ার ‌ব্যাপারে তিনিও শতভাগ আশাবাদী।

অন্য প্রার্থীদের বিস্তারিত জানতে আমাদের সাথেই থাকুন।






Shares