Main Menu

পৌরসভা নির্বাচন:: মেয়র পদ প্রত্যাশী তাজ মোহাম্মদ ইয়াছিনের সমর্থনে ১নং ওয়ার্ডবাসীর উদ্যোগে মতবিনিময় সভা

+100%-

20151111_164755ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা নাগরিক সমাজের সভাপতি বিশিষ্ট শালিসকারক হাজী তাজ মোহাম্মদ ইয়াছিন বলেছেন, আমি আপনাদের সেবক হবার জন্য ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে প্রার্থী। সেজন্য আপনাদের দোয়া, সহযোগিতা এবং সমর্থন প্রয়োজন। তিনি বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের সাথে নাড়ির সম্পর্ক, রক্তের সম্পর্ক। সেই সুবাদে আসন্ন পৌর নির্বাচনে আমি আপনাদের খেদমত করার সুযোগ চাই।

তিনি গতকাল পৌর এলাকার পশ্চিমড্ডোস্থ পীরবাড়ি মাজার সংলগ্ন মাঠে ১নং ওয়ার্ডবাসী আয়োজিত নির্বাচনী মতবিনিময় জনসভায় উপরোক্ত কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদপ্রার্থী হাজী তাজ মোহাম্মদ ইয়াছিনের সমর্থনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন পশ্চিম মেড্ডা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বাজার কমিটির সহ সভাপতি আলহাজ্ব ছিদ্দিকুর রহমান।

বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর ও জেলা কৃষকলীগ সভাপতি মোঃ ছাদেকুর রহমান শরীফ, জেলা আওয়ামীলীগ নেতা মোঃ শাহ আলম, জেলা নাগরিক সমাজের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল মিয়া, সাবেক কমিশনার মোস্তাক আহমেদ খোকন, পশ্চিমমেড্ডা বাজার কমিটির সেক্রেটারী ও ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মাহবুবুর রহমান মলাই, সেক্রেটারী মোঃ হানিফ মিয়া, জেলা কৃষকলীগের ফসল বিষয়ক সম্পাদক মোঃ সাচ্চু মিয়া, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাজী রেজাউল করিম বাবুল, বিশিষ্ট সর্দার মোঃ আওয়াল মিয়া, মোঃ মলাই মিয়া, মোঃ আব্দুর রহমান, মোঃ শাহজাহান মিয়া, মোঃ আব্দুর রহমান, জিল্লুর রহমান (জিলু মিয়া), মোঃ নূর মিয়া, বাছির মিয়া, আব্দুল মোতালিব, মোঃ হাশিম, আব্দুল মোতালিব, আব্দুল আহাদ, মোঃ আল আমিন, মোঃ কামাল শাহ, যুবলীগ নেতা সায়েম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি রিফাত রহমান শরীফ, মোঃ ইসহাক মিয়া, মোঃ সুজন, রফিকুল ইসলাম মিন্টু, ওয়াসিম মিয়া প্রমুখ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন আওয়ামীলীগ নেতা মোঃ ফজলুর রহমান রাজা ও শহর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ জামাল উদ্দিন শরীফ।প্রেস রিলিজ






Shares