Main Menu

পৌরবাসীর সুবিধার্থে পৌর পরিষদ নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাবে::নায়ার কবীর

+100%-

m_18816

এডঃ আবু আকরামের মহল্লায় পৌরসভার অস্থায়ী পশুর হাটের জায়গা পরিদর্শন

বৃহস্পতিবার সকালে শহরের পুনিয়াউট, নয়নপুর, ছয়বাড়িয়া ও পৈরতলা মৌজা অবস্থিত এডঃ আবু আকরামের মহল্লায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্ধারিত অস্থায়ী পশুর হাটের জায়গা পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নায়ার কবীর।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জায়গার মালিক এডঃ আবু আকরাম, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূঞা, পৌরসভার নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ, পৌরসচিব মোঃ ফারুক, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ, প্যানেল মেয়র হাজী মোঃ ফেরদৌস মিয়া, প্যানেল মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, পৌর কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, আব্দুল হাই ডাবলু, ওমর ফারুক জীবন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সরকার প্রমুখ।

জায়গাটি পরিদর্শনকালে পৌর মেয়র নায়ার কবীর বলেন, পৌরসভার নিজস্ব জায়গা উপযোগী হওয়ার আগ পর্যন্ত এই অস্থায়ী জায়গাতে আগামী কোরবানীর পশুর হাট বসার ব্যবস্থা করা হবে। যাতে করে পৌরবাসী নির্বিঘেœ ও স্বাচ্ছন্দে তাদের কোরবানীর পশু ক্রয় ও বিক্রয় করতে পারে সেদিকে পৌর পরিষদ নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবে। কারণ প্রশাসন শহরের ভিতরে আর কোন পশুর হাট বসতে দিবে না। তাই পৌরবাসীর সুবিধার্থে এই সিদ্ধান্ত নেয়া হচ্ছে। তিনি এ সময় পৌর কর্মকর্তাদের বলেন, অনতিবিলম্বে নির্ধারিত অস্থায়ী স্থানে পশুর হাটের জায়গা উপযোগী করে তুলতে হবে।প্রেস রিলিজ






Shares