Main Menu

পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম(বার)কে হিউম্যান রাইটস রিভিউ সােসাইটির ফুলের শুভেচ্ছা।

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মাে: মিজানুর রহমান পিপিএম(বার) প্রেসিডন্সিয়াল পুলিশ মেডেল পদক পাওয়ায় হিউম্যান রাইটস রিভিউ সােসাইটি ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি আজ ২ ফব্রুয়ারী ২০১৭ইং রোজ বৃহস্পতিবার দুপুর ১ টায় ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার কার্যালয়ে ফুলের শুভেছা প্রদান করেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা হিউম্যান রাইটস রিভিউ সােসাইটির জেলা চেয়ারম্যান আলহাজ্বএড.মােঃ ইসলাম উদ্দিন দুলালের নেতৃত্বে।

এ সময় উপস্থিত ছিল জেলা ভাইস চেয়ারম্যান এড.একে এম আব্দুল্লা আল মনির (রমজান) ভাইস চেয়ারম্যান সাংবাদিক মােঃ লিটন হােসাইন জিহাদ, সাধারন সম্পাদক শাহ আলম বক্স, সহ-সাধারণ সম্পাদক মােঃ খবির উদ্দিন, অর্থ সম্পাদক মোহাম্মদ মােফাজ্জল আবেদীন, সহ-সাংগঠনিক সম্পাদক মাও: সায়েদুজ্জামান জাবের, প্রচার সম্পাদক এড.মােজাম্মেল হক, সহ-প্রচার সম্পাদক ছাত্রনেতা মােঃ রফিকুল ইসলাম, এড.নজরুল ইসলাম, এড.জাহাঙ্গীর আলম, এড.আরিফুল ইসলাম,জেলা মহিলা সম্পাদিকা অধ্যক্ষ রােকেয়া রহমান  কেয়া,হাসিনা হক, মোহাম্মদ আবুল ফয়েজ, আলকাছ মিয়া, মোহাম্মদ আমিনুল ইসলাম, মোহাম্মদ জহিরুল ইসলাম, মোহাম্মদ মিজানুর রহমান,মোহাম্মদ উবায়দুল্লা সহ  প্রমুখ।
ফুলেরর শুভেছা সিক্ত হয়ে পুলিশ সুপার বলেন এ সম্মান ও গর্ব ব্রাহ্মণবাড়িয়া বাসির সম্মান ও গর্ব। আমি আগামী দিনে যাতে নারীর ক্ষময়তায়ন এবং জেলা আইন শৃঙ্খলা উনয়নের ক্ষেত্রে অগ্রনী ভুমিকা পালন করতে পারি এ জন্য সকলের আন্তরিক সহযোগীতা কামনা করি। পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া জেলা  হিউম্যান রাইটস রিভিউ সােসাইটি মানবাধিকার প্রতিষ্ঠার ক্ষেত্রে তাদের কর্মতৎপরতা অব্যহত রেখে আরো উল্লেখ যোগ্য ভুমিকা পালন করবে বলে আমি প্রত্যাশি।প্রেস রিলিজ






Shares