Main Menu

মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে বিদায়-বরণ অনুষ্ঠান

পুলিশ সব সময়ই স্বাধীনতার পক্ষে কাজ করে আসছে:: পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম

+100%-

sp28816পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম বলেছেন, পুলিশ সব সময় স্বাধীনতার পক্ষে কাজ করে আসছে। ১৯৭১ সালে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে সর্ব প্রথম পুলিশ বাহিনীই যুদ্ধ শুরু করে। রাজাকাররা পুলিশ লাইন আক্রমন করে আগুন জ্বালিয়ে দিয়েছিলো। তারপরও পুলিশ বাহিনীর সদস্যদের মুক্তিযুদ্ধ থেকে দূরে সরিয়ে রাখতে পারেনি। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে আহবান জানান।

গত শনিবার সন্ধ্যায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমান্ডের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ এম এ মাসুদ সুপার পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় বিদায় ও সদর সার্কেলের এএসপি শাহরিয়ার আল মামুন অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় বরণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা কমান্ডার আলহাজ্ব হারুনুর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর) , সদর সার্কেলের এএসপি আব্দুল করিম, সিনিয়র সাংবাদিক মনজুরুল আলম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, কবি জয়দুল হোসেন, সাংবাদিক পীযুষ কান্তি আচার্য্য, জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত ও বীর মুক্তিযোদ্ধা ও কন্ঠশিল্পী ফিরোজ আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন ডেপুটি কমান্ডার গাজী মোঃ রতন মিয়া।

অনুষ্ঠান পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা সাবেক চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে বিদায়ী ও বরণ হওয়া অতিথিদের ফুলেল শুভেচ্ছা ক্রেষ্টা প্রদান করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)






Shares