Main Menu

পুরুষের সাথে তাল মিলিয়ে নারী এখন এগিয়ে যাচ্ছে উন্নয়ন ও সম্মৃদ্ধির পথে::মেয়র মোঃ হেলাল উদ্দিন

+100%-

20160126_171523ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র, মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব)এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন বলেছেন আমাদের দেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। পুরুষের সাথে তাল মিলিয়ের নারীরা এখন এগিয়ে যাচ্ছে উন্নয়ন ও সম্মৃদ্ধির পথে। নারীরা এখন শিক্ষার আলোয় আলোকিত হয়ে প্রশাসনিক, অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে গুরুত্বপূর্ন ভূমিকা রাখছে।

মেয়র গতকাল বিকালে ভাদুঘর নাছিরপুরে অনুুষ্ঠিত এলাকার তৃনমূল নারীদের সাথে এক মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন। বক্তব্যে তিনি আরো বলেন বর্তমান সরকার নারীদের মর্যাদা ও অধিকার রক্ষায় বিভিন্ন উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করছে। বিশেষত দেশের দরিদ্র নারীদের আর্থসামাজিক উন্নয়নে সরকারের পদক্ষেপ যুগান্তকারী ও মাইলফলক। বক্তব্যে তিনি বর্তমান সরকারে সময়ে ব্রাহ্মণবাড়িয়ার পৌরসভায় নারীদের ক্যল্যান মূলক বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বর্ননা দিয়ে একটি পরিচ্ছন্ন, আধুনিক ও ডিজিটাল এবং নারীবান্ধব পৌরসভা গঠনের জন্য চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতা রক্ষায় সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাসলিমা সুলতানা খানম নিশাত, মহিলা কাউন্সিলর নিলুফা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা আব্দুল আওয়াল, মোঃ আবুল কালাম, যুব মহিলালীগ নেত্রী রুনাক সুলতানা পারভিন, আলম তারা দুলি, মুক্তি খান, ফারহানা মিলি, তৃনমূল নারী নেত্রী কোহিনুর আক্তার, দোলনা আক্তার, আমেনা বেগম প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন ফারহানা তাহির। সভা পরিচালনা করেন মোঃ মুখলেছুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল রাকিব ভূইয়া, মোঃ আনোয়ারুল ইসলাম ভূইয়া, সোহরাব হোসেন সুজন প্রমুখ। সভায় প্রায় দুই শাতাধীক নারী অংশ গ্রহন করেন।প্রেস রিলিজ






Shares