Main Menu

পুনিয়াউট বাইপাসে একটি মনোরম পরিবেশে কুরবানীর পশুর হাট স্থাপিত হয়েছে :: জেলা প্রশাসক

+100%-

dscn4563
বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ব্যবস্থাপনায় শহরের পুনিয়াউট বাইপাস সংলগ্ন পৌর এলাকার একমাত্র কুরবানীর পশুর হাট পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান চৌধুর মোঃ আফজাল হোসেন নিছার, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখ মোঃ মহসিন, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, পৌরসভা নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ, সচিব মোঃ ফারুক, সহকারী প্রকৌশলী মোঃ কাউসার আহমেদ প্রমুখ।

পরিদর্শনকালে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, ব্রাহ্মণবাড়িয়াবাসীর সুবিধার্থে একটি মনোরম পরিবেশে কুরবানীর পশুর হাট স্থাপিত হয়েছে। আমরা আশা করছি ক্রেতা ও বিক্রেতাগণ নির্বিঘ্নে তারা কুরবানীর পশু ক্রয়- বিক্রয় করতে পারবে। এখানে আইন শৃঙ্খলা নিয়োজিত বাহিনী সার্বক্ষণিক নিরাপত্তায় বলিষ্টভাবে কাজ করবে। যদি কেউ পশুর হাটে কোন রকম বাধার সৃষ্টি করে তাদেরকে ছাড় দেওয়া হবে না।

এ সময় পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বলেন, পুলিশ প্রশাসন পশুর হাটের নিরাপত্তায় কাজ করে যাবে। যাতে করে ক্রেতা বিক্রেতাদের কোন রকম সমস্যায় না পড়তে হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখবে। পৌর মেয়র নায়ার কবির বলেন, পৌরবাসীর একমাত্র কুরবানীর পশুর হাট সার্বিক ব্যবস্থাপনায় পৌরসভার শতাধিক কর্মকর্তা কর্মচারী কাজ করে যাবে। হাটে কোন রকম সমস্যা সৃষ্টি না হয় সেইদিকে আমরা সোচ্চারভাবে নজরদারি রাখছি।






Shares