Main Menu

পরিচ্ছন্ন ও যানজট মুক্ত শহর গড়তে পৌর নাগরিকদের সহযোগিতা প্রয়োজন_মেয়র নায়ার কবির

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে একটি আধুনিক ও আদর্শ পৌরসভায় রূপান্তর করতে সকলের সহযোগিতা প্রয়োজন। পৌরসভার উন্নয়নে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, ড্রেনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলছে। পৌরবাসীর সহযোগিতা পেলে চালমান উন্নয়ন কাজগুলো দ্রুত বাস্তবায়ন করা সম্ভব হবে।

এ সময় তিনি পরিচ্ছন্ন ও যানজট মুক্ত শহর গড়ে তুলতে হলে পৌরবাসীর সহযোগিতা কামনা করে বলেন, শহরের ফুটপাতে অবৈধ দখলদার উচ্ছেদ করতে গিয়ে পৌরকর্মীদের বিভিন্ন সমস্যা ও বাধার সম্মুখীন হতে হচ্ছে। এতে করে পৌরসভার যানজট নিরসন কার্যক্রম ব্যাহত হচ্ছে। তিনি এই কার্যক্রম সফল করতে সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন।

তিনি বুধবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর ভবনে পৌর পরিষদের মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

পৌর সচিব মোঃ সামছুদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা বাবুল, হালিমা আক্তার কাজল, সালমা বেগম, মাহমুদা রহমান, পৌর কাউন্সিলর মোঃ জামাল হোসেন, মোঃ আবুল বাশার, মোঃ খবির উদ্দিন, আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, মোঃ কাউছার, ওমর ফারুক জীবন, মোঃ ফেরদৌস মিয়া, শাহ মোঃ শরীফ ভান্ডারী, আলহাজ্ব মোঃ মুরাদ খান, মুফতি মাকবুল হোসাইন, আব্দুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ প্রমুখ।






Shares