Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে জনসভায় আল মামুন সরকার

নৌকা প্রতীকের বিজয় মানে উন্নয়ন আর জনগনের শান্তি নিশ্চিত হওয়া

+100%-
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলমের সমর্থনে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।
গত মঙ্গলবার ও বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পৃথক পৃথক ওয়ার্ডের আওয়ামীলীগ ও অংঙ্গসহযোগী সংগঠন আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলম মামুন সরকার।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গ্রামকে শহরে পরিণত করতে স্থানীয় সরকার নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই।
তিনি আরো বলেন নৌকা প্রতীকের বিজয় মানে এলাকায় উন্নয়নের জনগনের শান্তি নিশ্চিত হওয়া। গত দশ বছরে ব্রাহ্মণবাড়িয়াসহ দেশবাসী উন্নয়ন দেখেছে। ফলে তারা সব নির্বাচনে নৌকার পক্ষে রায় দিয়েছে। সেই ধারাবাহিকতায় আগামীকাল ৩১ মার্চ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের কাছে আবারো নৌকাকে বিজয় করার সুযোগ এসেছে। ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলমকে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।
এসময় সকলের নিকট আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহাংঙ্গীর আলম আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নশীল বাংলাদেশ বির্নিমাণে আমি আপনাদের কাছে আরেকবার সুযোগ চাই, উপজেলা পরিষদ নির্বাচনে আমার জন্য আপনারা দোয়া করবেন । আমি এবারও নির্বাচিত হতে পারলে
দূর্ণীতিমুক্ত,উন্নয়ন নির্ভর ডিজিটাল উপজেলা গঠনে সকলের সহযোগীতা নিয়ে আমরা এক হয়ে কাজ করতে চাই। সেই লক্ষে সকলের কাছে দোয়া ও নৌকা মার্কায় ভোট চাই।
ব্রাহ্মণবাড়িয়ায় পৌরএলাকায় অনুষ্ঠিত পৃথক পৃথক জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাড.মাহাবুবুল আলম খোকন, শাহ আলম সরকার, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদুল হক ভূইয়া, কাছন মিয়া,জেলা পরিষদের সদস্য সাদেকুর রহমান শরিফ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, সাংগঠনিক সম্পাদক এম এ এইচ মাহাবুব আলম, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড.শাহানূর ইসলাম, জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো আলাউদ্দিন আলাল, সাধারন সম্পাদক আব্দুল মালেক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাছুম বিল্লাহ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য তাজুল ইসলাম আপন, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খাইরুল,পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক লিমন আল স্বাধীন, ছাত্রলীগ নেতা আব্দুল আজিজ অনিকপ্রমূখ।
এদিকে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের পৃথক পৃথক জনসভায় আওয়ামীলীগের প্রার্থীকে সমর্থন ও নিজেদের জন্য দোয়া প্রার্থনা করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়া,অ্যাড লোকমান হোসেন, এম একে মুরাদ ও আহমেদুল কবির রাজিব, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত ও শামিমা মুজিব।
অনুষ্ঠিত জনসভায় জেলা আওয়ামীলীগ,সদর উপজেলা আওয়ামীলীগ ,পৌর আওয়ামীলীগ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে নির্বাচনী সভাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন প্লে-কার্ড ব্যনার ফেস্টুন নিয়ে স্ব স্ব জনসভা স্থলে জরো হন। এসময় নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো নির্বাচনী জনসভাস্থল।
উল্লেখ্য  আওয়ামীলীগের প্রার্থী জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে পৃথক পৃথক জনসভার মাঠে জনতার ঢল নামে। মাঠ গুলো কানায় কানায় ভরে যায়।





Shares