Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাচনে নৌকার পক্ষে যৌথ বিশেষ বর্ধিত সভায় মোকতাদির চৌধুরী এমপি

নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে তৃনমূল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন সদর উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বিজয় নিশ্চিত করতে তৃনমূল পর্যায়ের নেতৃবৃন্দদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি মঙ্গলবার বিকালে সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খা সঙ্গীতাঙ্গনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাচনের নৌকার প্রার্থীর পক্ষে সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের যৌথ বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে  মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন সদর উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে পুনরায় আওয়ামী লীগকে প্রার্থীকে নির্বাচিত করতে হবে। আওয়ামী সরকার,উন্নয়নের সরকার।
সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে এক হয়ে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সদর উপজেলা নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে কাজ করতে হবে।
তিনি বলেন আপনারা গুজবে কান না দিয়ে নিজ নিজ এলাকায় গিয়ে ভোটারদের সংগঠিত করুন এবং ভোটের দিন ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। ষড়যন্ত্রকারীরা যেন নির্বাচন বানচাল করতে না পারে।
এসময় তিনি সদর উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও কে আওয়ামীলীগের বিরোধিতা না করে মনোনয়ন পত্র প্রত্যাহার ও নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান ।
অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া।
শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য সাদেকুর রহমান শরিফ, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড শাহনুর ইসলাম, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক আব্দুল মালেক, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল।
এ সময় আওয়ামীলীগের প্রার্থীকে সমর্থন ও নিজেদের জন্য দোয়া প্রার্থনা করেন
ভাইস চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়া, শেখ মহসিন, অ্যাড লোকমান হোসেন, এম একে মুরাদ ও আহমেদুল কবির রাজিব।
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত ও শামিমা মুজিব।
সদর উপজেলা পরিষদের নির্বাচন নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম সকল নেতাকর্মী নিকট দোয়া ও ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অনুরোধ করেন।
আলোচনায় সভায় বক্তারা বলেন নৌকার ঘাটি ব্রাহ্মণবাড়িয়া দলীয় প্রার্থীকে সর্বোচ্চ ভোটে বিজয়ী করতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।
নৌকা প্রর্তীকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমকে পুনরায় মনোনয়ন দেওয়ায় সমর্থন জানান তৃর্নমূল নেতাকর্মীরা।
বিশেষ বর্ধিত সভায় উপজেলা, ইউনিয়ন, পৌর ও ওয়ার্ড আ.লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে সদর উপজেলা পরিষদের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয় এতে জেলা আওয়ামীলীগের (সদর উপজেলা অংশের) নেতৃবৃন্দকে উপদেষ্ঠা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহারকে আহবায়ক এবং শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলামকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
উল্লেখ্য কমিটির সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ,পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারন সম্পাদক এ কমিটির সদস্য।





Shares