Main Menu

নিষ্ঠা, সততা ও দক্ষতার সঙ্গে সরকার পরিচালনা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা:: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরি এমপি বলেছেন নিষ্ঠা, সততা ও দক্ষতার সঙ্গে সরকার পরিচালনা করছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাধীনতার চেতনা ও মূল্যবোধ তিনি পুনরুদ্ধার করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে আগামী ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশ গঠন হবে।
তিনি বৃহস্পতিবার সকালে ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলা পরিষদ মিলনায়তনে, সদর উপজেলার আইন শৃঙ্খলা কমিটি ও উপজেলার মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়ার  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষ জনক। আগামীতেও এভাবে শান্তিপূর্ণভাবে স্ব স্ব জায়গা থেকে সকলকে সহযোগিতা করতে হবে।
তিনি বলেন মাদক,সন্ত্রাস মুক্ত পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গঠনে আমাদের যার যার অবস্থানে থেকে কাজ করতে হবে।
মাদকের ব্যাপারে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এ ব্যাপারে কোনো ছাড় নেই। মাদক নির্মূলে শুধু প্রশাসনের উপর দায়িত্ব ছেড়ে দিলে হবে না, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতাদেরও দায়িত্ব রয়েছে।
তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার শান্তি সম্প্রীতি সমৃদ্ধ, উন্নয়ন এবং নিরাপদ হবে এবং সমস্ত দেশের জন্য হবে আদর্শ।
তিনি আরো বলেন অন্ধকারের বুক চিরে, তীব্র আলোকচ্ছটা দিয়ে বাংলার সব কালিমা দূর করে—ষড়যন্ত্রের জাল ভেদ করে বাংলাদেশকে বিশ্বের বুকে মর্যাদার আসনে বসিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, প্রধানমন্ত্রী আরও অনেক দিন বাংলাদেশকে, দেশের মানুষকে পথের আলো দেখিয়ে যাবেন, এই হোক আজকের অঙ্গীকার।
অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।
এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়ন ফিরুজুর রহমান ওলিও,ভাইস চেয়ারম্যান অ্যাড. লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া।
নাটাই উত্তর ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর, মজলিশপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম,বুধল ইউপি চেয়ারম্যান আব্দুল হক,নাটাই দক্ষিণ ইউপি চেয়ারম্যান নাজমুল হক,রামরাইল ইউপি চেয়ারম্যান শাহাদাৎ খান,মাছিহাতা ইউপি চেয়ারম্যান আলামিনুল হক পাবেল,তালশহর পূর্ব ইউপি চেয়ারম্যান এনামুল হক ওসমান, সুলতানপুর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক প্রমূখ।





Shares