Main Menu

নিজেরা জ্ঞান বিজ্ঞানে সমৃদ্ধ হয়ে উন্নত ভবিষ্যৎ গড়ায় মনোযোগী হও — বই বিতরণ অনুষ্ঠানে আমানুল হক সেন্টু

+100%-

Ram Kanaiউৎসবমুখর পরিবেশে গতকাল ১ জানুয়ারী শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার প্রাচীণতম মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান রামকানাই হাই একাডেমীতে সকল শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে নতুন সনের বই বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সকালে প্রধান শিক্ষক মোঃ আবদুন নুর এর সভাপতিত্বে আয়োজিত বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে সরকার প্রদত্ত বিনামূল্যের বই বিতরণ উদ্বোধন করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু। ৫ শতাধিক ছাত্র ছাত্রীর মধ্যে বই বিতরণ করা হয়েছে। বই বিতরণ উদ্বোধন কালে আমানুল হক সেন্টু সরকার প্রদত্ত বিনামূল্যের বই অধ্যয়ন করে নিজেরা জ্ঞান বিজ্ঞানে সমৃদ্ধ হয়ে উন্নত ভবিষ্যৎ গড়ায় মনোযোগী হওয়ার জন্য ছাত্র ছাত্রীদের প্রতি আহবান জানান। তিনি বইগুলো নষ্ট না করে যতেœর সাথে সংরক্ষণ করে পরবর্তী বছরে ছোট ভাই বোনদের দেয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।
শিক্ষকদের নিরলস প্রচেষ্টা ও সহযোগিতার মাধ্যমে নতুন বই হাতে পেয়ে শিক্ষার্থীরা আনন্দে উচ্ছসিত হয়ে পড়ে। খুশীতে উদ্বেলিত হয়ে উঠে। ঐ সময় বিপুল সংখ্যক অভিভাবক এবং বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ছবির ক্যাপশন : নতুন বছরে বিনামূল্যে সরকার প্রদত্ত নতুন বই হাতে পেয়ে উচ্ছসিত ছাত্র ছাত্রীদের মাঝে রামকানাই হাই একাডেমী ম্যানেজিং কমিটির সভাপতি আমানুল হক সেন্টু, প্রধান শিক্ষক মোঃ আবদুন নুর সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।প্রেস রিলিজ






Shares