Main Menu

নাসিরনগরে গণডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় একরাতে ৩০টি সিএনজিচালিত অটোরিকশায় ডাকাতির সঙ্গে জড়িত ছয়জনকে আটক করেছেন র‌্যাবের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, মোবাইল ফোন ও নগদ অর্থ জব্দ করা হয়।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার দক্ষিণ পৈরতলায় র‍্যাব-৯ এর অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

আটকরা হলেন- ডাকাত দলের মূলহোতা হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উরালকুল এলাকার আব্দুর রউফের ছেলে মো. আবুল কালাম (২৬), একই জেলার লাখাই উপজেলার মুরিআগ গ্রামের রুহুল আমিনের ছেলে জসিম উদ্দিন (২৪), একই উপজেলার বামে কাটিয়ারা গ্রামের রতন মিয়ার ছেলে মো. রিপন মিয়া (২১), ফিরোজ মিয়ার ছেলে লাভলু মিয়া (২৩), মৃত হাজী মলয় মিয়ার ছেলে মাহমুদুল হাসান জুয়েল (৩৫) ও নিবারন সরকারের ছেলে সবুজ সরকার (২১)।

সম্মেলনে র‍্যাব-৯ এর অধিনায়ক উইং কমান্ডার মুমিনুল হক বলেন, শুক্রবার ভোরে ওরস থেকে ফেরার পথে ১৫-১৬ জনের ডাকাত দল ৩০টি সিএনজিচালিত অটোরিকশা আটক করে। ডাকাতরা সবার চোখ কাপড় দিয়ে বেঁধে ফেলেন। বাধা দেওয়া ২০ যাত্রীকে কুপিয়ে জখম করেন তারা। যাত্রীদের কাছে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় ডাকাত দল। এ ঘটনায় অটোরিকশার চালকরা বাদী হয়ে মামলা করেন।

মুমিনুল হক বলেন, সোমবার নাসিরনগর ফান্দাউক ইউনিয়নের আতুকুরা বাজার এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ডাকাত দল। এ খবরে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ ছয় ডাকাতকে আটক করা হয়। তাদের কাছ থেকে পাঁচটি বাটন মোবাইল, তিনটি স্মার্ট মোবাইল, নগদ ৬ হাজার ১৬০ টাকা জব্দ করা হয়। আটকরা ২৭ জানুয়ারি সংঘটিত ৩০টি অটোরিকশায় ডাকাতির কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।






Shares