Main Menu

জাতীয় মহিলা সংস্থার আলোচনায় পৌর মেয়র নায়ার কবির

নারী সহিংসতা বন্ধ করতে হলে নারীদের শিক্ষাক্ষেত্রে যে সাফল্যের ধারাবাহিকতা চলছে তা ধরে রাখতে হবে

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির বলেছেন, নারীর উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়ন অগ্রগতিকে এগিয়ে নিতে হলে নারীদের এগিয়ে আসতে হবে। পবিত্র কোরআনে নারী- পুরুষকে আলাদাভাবে দেখায়নি। ইসলামে নারীদের মর্যাদা অনেক বেশি। তাই নারীদেরকে অবহেলা করা ঠিক হবে না। নারীরা সমভাবে দেশের সকল কর্মকান্ডে অংশ নিতে হবে। নারী সহিংসতা বন্ধ করতে হলে নারীদের শিক্ষাক্ষেত্রে যে সাফল্যের ধারাবাহিকতা চলছে তা ধরে রাখতে হবে।
তিনি গতকাল রোববার বিকালে বোর্ডিং মাঠ সংলগ্ন কার্যালয়ে “প্রজন্ম হোম সমতার, সকল নারীর অধিকার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষ্যে জাতীয় মহিলা সংস্থা ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জাতীয় মহিলা সংস্থা ব্রাহ্মণবাড়িয়া’র চেয়ারম্যান ফরিদা নাজমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, জাতীয় মহিলা সংস্থার সদস্য ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বাশার, জাতীয় মহিলা সংস্থার সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর শামীমা আক্তার, পৌর কাউন্সিলর হালিমা আক্তার কাজল প্রমুখ। আলোচনাসভা শেষে জাতীয় মহিলা সংস্থার প্রশিক্ষণার্থীদের পুরস্কার ও ভাতা প্রদান করা হয়।






Shares