Main Menu

ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ ভাবে ঝাঁপিয়ে পড়ুন:: এম.এ খালেক (সাবেক এম.পি)

+100%-

bnp9317৯ মার্চ দুপুরে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির মৌড়াইলস্থ বাসভবনে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহিরের সভাপতিত্বে ও সাবেক দপ্তর সম্পাদক আলহাজ্ব এ.বি.এম. মোমিনুল হক এর সার্বিক পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বাঞ্ছারামপুরের সাবেক সাংসদ জনাব এম.এ.খালেক।

তিনি তার বক্তব্যে বলেন, বিএনপি তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ২০শে মার্চ অনুষ্ঠিত নির্বাচনে ঐক্যবদ্ধ ভাবে ঝাঁপিয়ে পড়তে হবে। আসন্ন পৌরসভা নির্বাচনে নির্বিচারে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও পুলিশী হয়রানীর তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গ্রেফ্তারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করে সুষ্ঠ নির্বাচনী পরিবেশ সৃষ্টির জন্য স্থানীয় প্রশাসনকে আহ্বান জানান তিনি।
এছারা আরো বক্তব্য রাখেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা (কচি), জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ আল বাকী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শেখ মোঃ আজিম, জসিম উদ্দিন রিপন, জহিরুল ইসলাম চৌধুরী লিটন, বাঞ্ছারামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, জেলা ছাত্রদল সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, রাশেদ কবির আখন্দ, ভিপি মজিব, আশিকুর রহমান মানিক, মোঃ শোয়েব আহমেদ।প্রেস রিলিজ






Shares