Main Menu

দ্রুতগতিতে পৌরসভাতে উন্নয়ন কাজ চলেছে, উন্নয়নের এই গতিশীলতা রক্ষা করতে হবে::মেয়র মোঃ হেলাল উদ্দিন

+100%-

20151120_092927ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন বলেছেন প্রায় সারে চার বছর আগে অর্থনৈতিক ভাবে বিপর্যস্থ, ঋণগ্রস্থ, ভাঙ্গা রাস্তা-ড্রেন ও উন্নয়ন বঞ্চিত একটি পৌরসভার, উন্নয়নের দায়িত্ব নিয়েছিলাম। দায়িত্ব নিয়ে নানান প্রতিকুলতার মধ্যে রিএসেসম্যন্ট সম্পন্ন করেছি, সাবেক পৌর পরিষদের ঋণ পরিশোধ করেছি। একটি পরিকল্পপিত নগরী গড়ার লক্ষ নিয়ে মাস্টারপ্লান করে ধারাবাহিক ভাবে বিভিন্ন উন্নয়ন কাজ বাবস্তবায়ন করার ফলে আপনাদের প্রিয় পৌরসভা আজ বাসযোগ্য নগরীতে পরিনত হয়েছে।

মেয়র গতকাল সকালে পৌরসভার শেরপুর মাজার প্রাঙ্গনে এলাকার বিশিষ্ট ব্যক্তিদের সাথে এক মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন। বক্তব্যে তিনি পৌর এলকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বর্ননা দিয়ে বলেন বর্তমানে দ্রুতগতিতে পৌরসভাতে উন্নয়ন কাজ চলেছে। উন্নয়নের এই গতিশীলতা রক্ষা করতে হবে। তাই আগামী নির্বাচনে মেয়র প্রার্থী বাছাইয়ে পৌরবাসীকে সঠিক সিধান্ত নিতে হবে। তিনি একটি পরিচ্ছন্ন, আধুনিক ও ডিজিটাল পৌরসভা গঠনের জন্য চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতা রক্ষায় সকলের দোয়া সহযোগিতা কামন করেন। এলাকার বিশিষ্ট ব্যক্তি হাজী আব্দুল হাসিম খান এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাজী রেজাউল কমির বাবুল, সাধারণ সম্পাদক মোঃ খবির উদ্দিন, সাবেক চেম্বার সভাপতি ইলিয়াস খান, আফজালুর রহমান খান সেলিম, ইলু খান, সাবেক কমিশনার কুদ্দুস মিয়া, মাহফুজ খান, মোঃ শফিকুল ইসলাম, নুরুল ইসলাম, ইকবাল খান, আজাদ খান।
সভা পরিচালনা করেন শহর আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন সোহেল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা চেম্বারের সাবেক সহ সভাপতি হাজী মোঃ শাহজাহান মিয়া, সাবেক কমিশনার আবুল হোসেন শ্যামল, বশির আহমেদ ছুট্ট মিয়া, সামছুল হক পুতুল, আসলাম খান, ছলু খা, মুশির্দ, হরণ আলী, মনু খান, শাহেদ আলী, রায়হান খান, আলি মিয়া, সহকারি প্রকৌশলী কাউছার আহমেদ, নারী নেত্রী হালিমা মোর্শেদ কাজল, যুবলীগ নেতা ইখতিয়ার উদ্দিন স্বপন, আশিকুর রহমান সোহাগ, এমএ কে মুরাদ, ফোরকান আহমেদ, জুয়েল আহমেদ, জামিল আহমেদ ছগির হোসেন প্রমুখ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।প্রেস রিলিজ






Shares