Main Menu

বিশ্ব এজতেমার জন্য ব্রাহ্মণবাড়িয়ায় তিনদিন আওয়ামী লগের রাজনৈতিক কার্যক্রম স্হগিত রাখর সিদ্ধান্ত

দেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর ডাকে, কারও বাশিঁর ফুতে দেশ স্বাধীন হয়নি : উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা তালশহর পূর্ব ইউনিয়নে তেলীনগর উচ্চ বিদ্যালয় উদ্বোধন ও জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উন্নয়নের রূপকার, জেলা আওয়ামী লীগ এর মাননীয় সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটি’র মাননীয় সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি মহোদয় ।

তিনি তাঁর বক্তব্যে বলেন শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ্যুত দেয়,জানুয়ারী এক তারিখে বই দেয়। তিনি বলেন তাদের সরকারের আমলের কমিউনিটি ক্লিনিক বেগম জিয়া বন্ধ করে দিয়েছিল। তারা পুনরায় চালু করেছে । বিএনপি জামাত সরকার সমস্ত উন্নয়নের কাজ বন্ধ করে দিয়েছিল । তিনি বলেন বিএনপি হরতাল ডেকে আগুন সন্ত্রাস চালিয়ে জানুয়ারীর এক তারিখে বিনামূল্যে বই বিতরণ উৎসব বন্ধ করে দিতে চেয়েছিল। টংগীতে বিশ্ব এজতেমার সময় তারা হরতাল ডেকেছে । অথচ ব্রাহ্মণবাড়িয়া বিশ্ব এজতেমার জন্য আমরা তিনদিন রাজনৈতিক কার্যক্রম স্হগিত রাখর সিদ্ধান্ত নিয়েছি । তিনি তাঁর বক্তব্যে আরও বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর এপিএস থাকার সময়ে যত উন্নয়ন মূলক কাজের অনুমতি এনেছিলাম, তকলন এমপি হারুন ভাইকে শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন, তিনি তা বন্ধ করে দিয়েছিলেন । আমাদের সরকার কোন উন্নয়ন মূলক কজর বরাদ্দ বন্ধ করে দেয়নি । আমরা নির্বাচন  করব । আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক । তারা আসবে, না আসবে, তা তাদের ব্যাপার। এই দেশে আমাদের বাংলাদেশ। তিনি বলেন দেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর ডাকে, কারও বাশিঁর ফুতে দেশ স্বাধীন হয়নি । বঙ্গবন্ধুর ভাষণ আজ জাতিসংঘ কর্তৃক স্বীকৃত। এই বিদ্যাপীঠে লেখা পড়া করে শিক্ষার্থীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা, বেগম রোকেয়া, আব্দুল কুদ্দুস মাখন এর মত বড় মানুষ হবে। তিনি তাঁর বক্তব্যে মানুষদের শিক্ষার আলোতে আলোকিত করার জন্য গ্রামবাসীর উদ্যোগে বিদ্যালয় স্থাপনের কার্যক্রম কে স্বাগত জানান । তিনি নগদ এক লক্ষ টাকা অনুদান দেওয়া প্রতিশ্রুতি দেন ।
সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি তাজ মোঃ ইয়াছিন  তার বক্তব্যে বলেন, আমদের এমপি মহোদয় জনাব র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী শুধু জেলা আওয়ামী লীগ এর সভাপতিই নয়, তিনি বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির ও বড় নেতা এবং শেখ হাসিনার অত্যন্ত আদরের লোক । সেই হিসেবে তিনি এমপি ইলেকশন করবে এবং আমরাও চাই উনার মত মহান নেতা আগামী নির্বাচনে এমপি ইলেকশন করুক।

সভয় আরও উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও নাটাই উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিব উল্লা বাহার, জেলা পরিষদ সদস্য ও বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশন সভাপতি মো. বাবুল মিয়া, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মহসীন মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাসলিমা খানম নিশাত, জেলা যুবলীগ এর সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস ।
সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও তেলিনগর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আব্দুল সালাম। সন্চালনা করেন ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ইমরান হাজারী।






Shares