Main Menu

দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে জঙ্গিবাদ নির্মূলে সকলে একযোগে কাজ করতে হবে———–জেলা প্রশাসক

+100%-

DSCN4061

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহদৎ বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমী আয়োজনে আলোচনা সভা ও সনদপত্র বিতরন করা হয়েছে। শুক্রবার বিকেলে শিল্পকলা একাডেমী মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।
জেলা শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো: মিজানুর রহমান পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: জাহাঙ্গির আলম। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কবি জয়দুল হোসেন, আবদুন নুর, মনির হোসেন, আনোয়ার হোসেন সোহেল, জহিরুল ইসলাম ভুইয়া, সাংবাদিক ও শিল্পী পীযূষ কান্তি আচার্য প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এস আর এম ওমান গণি সজিব।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, জঙ্গিবাদ মোকাবেলায় সংস্কৃতি চর্চার বিকল্প নেই। জঙ্গিবাদ রুখতে আমাদের সকলে যার যার অবস্থানে থেকে কাজ করে যেতে হবে। আমরা আমাদের দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে জঙ্গিবাদ নির্মূলে সকলে একযোগে কাজ করে যেতে হবে। পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমীর সংগীত ও নৃত্যকলা বিভাগের ৭৫ জন শিল্পীর মাঝে সনদপত্র বিতরন করা হয়।






Shares