Main Menu

দুইবার পৌরসভার দায়িত্ব পালন ও বিদেশ সফরের অভিজ্ঞতা ভবিষ্যতেও কাজে লাগাতে চাই-মেয়র মোঃ হেলাল উদ্দিন। ।

+100%-

20151021_093947ডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও মিউনিসিপ্যল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোঃ হেলাল উদ্দিন বলেছেন পৌরবাসী সকলের দোয়া ও সহযোগিতায় আমি দুইবার ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার চেয়ারম্যান ও মেয়র নির্বাচিত হয়েছি। পৌরসভার মেয়র নির্বাচিত হয়ে আমি পৌরবাসীর সেবা করার মহান সুযোগ পেয়েছি। বিগত সময়ে আমি সরকারি ভাবে পৃথিবীর ৯টি দেশ ভ্রমন করেছি। এসমস্ত ভ্রমনে আমি উন্নত বিশ্বের শহর অবকাঠামো নির্মাণ ও পরিচালনা বিষয়ে প্রশিক্ষণ গ্রহন করেছি। বিদেশ সফরের এসব অভিজ্ঞতা কাজে লাগিয়ে আমি পৌরসভার উন্নয়ন কাজ বাস্তবায়ন করে চলছি। যে কারনে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আগে চেয়ে অনেক ভালো অবস্থানে আছে। দুইবার পৌরসভার দায়িত্ব পালন ও বিদেশ সফরের অভিজ্ঞতা আমি ভবিষ্যতেও কাজে লাগাতে চাই। আপনারা জানেন বর্তমানে পৌরসভায় উন্নয়নের জোয়ার চলেছে। এই উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষায় ভবিষ্যতেও আপনাদের বলিষ্ঠ ভুমিকা রাখতে হবে। বক্তব্যে তিনি একটি পরিচ্ছন্ন, আধুনিক ও মডেল পৌরসভা গঠনে উন্নয়ন কাজের ধারবাহিকতা রক্ষায় পৌরবাসী সকলের সহযোগিতা কামনা করেন।

মেয়র গতকাল সকালে পৌরসভার দক্ষিণ পৈরতলার দক্ষিণ পাড়ায় রাস্তা নির্মাণ কাজ উদ্বোধন কালে এলাকার গন্যমান্য ব্যক্তির উপস্থিতিতে উপরোক্ত বক্তব্য প্রদান করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ হিরন মিয়া, সাধারণ সম্পাদক মোঃ শাহ নেওয়াজ, হাজী আক্তার হোসেন, হাজী তারু মিয়া, মোঃ ফিরোজ মিয়া, জিয়াউল হক, আলি আহমেদ, মোঃ কাউছার আহমেদ, মজিবুর রহমান, এসএম আলম, মোখলেছুর রহমান, মনির হোসেন নুরু, আবুল হোসেন, সিরাজুল হক, হামদু মিয়া, ইউসুফ মিয়া, ছগির হোসেন, আব্দুল হান্নান, আনোয়ার হোসেন প্রমুখ।

পরে মেয়র রাস্তা নির্মান কাজের উদ্বোধন করেন এবং নির্মান কাজ সফল ভাবে শেষ করার জন্য মহান আল্লাহ তায়ালার কাছে মোনাজাত করেন।






Shares