Main Menu

দীর্ঘ ৮ মাস পর ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের কার্যক্রম শুরু, হামলকারীদের থথু দিয়ে ঘৃণা প্রকাশ

+100%-

গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসের সূবর্ণ জয়ন্তী উৎসব চলাকালে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডবে ভস্মীভূত ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন আজ শনিবার থেকে পুরোপুরি চালু হয়েছে।

শনিবার সকালে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন কমলাপুর স্টেশন থেকে এবং সদর আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে থেকে স্টেশনটির কার্যক্রম উদ্বোধন করেন।

এ উপলক্ষে জেলা আওয়ামীলীগ রেলস্টেশনে এক সূধী সমাবেশের আয়োজন করে। এতে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা থেকে রেলস্টেশন সংস্কারে প্রধানমন্ত্রীর অনন্য ভূমিকার জন্য ব্রাহ্মণবাড়িয়াবাসীর পক্ষ থেকে তাঁকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। পাশাপাশি স্টেশন ভাংচুরের সাথে যারা জড়িত ছিল তাদের প্রতি তীব্র নিন্দা জানান।

উল্লেখ্য, হামলায় সিগন্যাল সিস্টেম ধ্বংশ হওয়ায় দীর্ঘ ৮ মাস স্টেশনটি বন্ধ থাকে। এরপর রেল মন্ত্রণালয়ের দৃঢ় হস্তক্ষেপে প্রায় শতকোটি টাকা ব্যয়ে বিদেশ থেকে সিগন্যাল সিস্টেম এনে পুনঃসংযোগের মাধ্যমে আজ শনিবার থেকে পুনরায় রেলস্টেশনটি চালু হয়েছে। রেলওয়ে স্টেশন মাস্টার সোয়েব মিয়া জানান, আজ উদ্বোধনের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়া স্টেশনটি আবারো ডি ক্যাটাগরি থেকে বি ক্যাটাগরিতে রুপান্তরিত হল।






Shares