Main Menu

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সদর উপজেলার বিরামপুর এবং সিন্দুরা গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ । পুলিশসহ অন্তত ২০ জন আহত

+100%-

তুচ্ছ ঘটনা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ অন্তত ২০ জন আহত  হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে বিরামপুর এবং সিন্দুরা গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ শুরু হয়।খবর পেয়ে বেলা সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার রাতে দুই গ্রামের মাঝামাঝি একটি জমিতে বার্ষিক ঔরস মাহফিল চলছিল। এ উপলক্ষে মাহফিলের আশপাশে মেলা জমেছিল। রাত ১২টার দিকে মেলা প্রাঙ্গনে কেনাকাটা নিয়ে বিরামপুর এবং সিন্দুরা গ্রামের দুই যুবকের মধ্যে হাতাহাতি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে আজ  সোমবার সকালে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় দেড় ঘণ্টা ধরে এই সংঘর্ষ চলে। এতে পুলিশসহ অন্তত ২০ জন আহত  হয়।আহতদের মধ্যে নূরু মিয়া (৪০), জায়েদুল হক (৩০), আল-আমিন (৩০) এবং হাফেজ মিয়াকে (৩০) ঢাকায় পাঠানো হয়। বাকিরা ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, সংঘর্ষ থামাতে পুলিশ বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছুঁড়েছে। ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে। ওসি আরও জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

 

 






Shares