Main Menu

ডাকাতি অতপর: গৃহবধূকে ধর্ষণ, চিনে ফেলায় কুপিয়ে হত্যার চেষ্টা

+100%-

saj-9স্টাফ রিপোর্টারঃ ব্রাহ্মণবাড়িয়ায় তিন সন্তানের জননী সৌদি প্রবাসী এক ব্যক্তির স্ত্রী (৩০) দুর্বৃত্তদের হাতে ধর্ষণের শিকার হয়েছে। চিনে ফেলায় ধর্ষণের পর ওই গৃহবধূর গোপনাঙ্গে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা চালায় দুর্বৃত্তরা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত প্রায় ৩টার দিকে সদর উপজেলার নাটাই (উত্তর) ইউনিয়নের থলিয়ারা গ্রামের আব্দুল মালেক মিয়ার বাড়ির দালান ঘরের কলাপসিবল গেট ও কাঠের দরজা ভেঙ্গে প্রবেশ করে মুখোশপরিহিত সশস্ত্র তিন দুর্বৃত্ত। তারা ঘুমন্ত অবস্থায় ওই গৃহবধূর হাত, পা ও মুখ বেধে ধর্ষণ করে। ধস্তাধস্তির এক পর্যায়ে দুর্বৃত্তদের মধ্যে চিহ্নিত স্থানীয় কাদিরের মুখোশ খুলে গেলে তাকে চিনে ফেলে ওই গৃহবধূ। পরে দৃর্বুত্তরা ওই গৃহবধূর গোপনাঙ্গে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালায়। পরে দুর্বৃত্তরা আলমিরা থেকে নগদ ৩ লক্ষ টাকা, ৪ ভরি স্বর্ণালংকার ও দুটি মোবাইল সেট লুট করে নিয়ে যায়।

গৃহবধূর আর্তচিত্কারে প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ও পরে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ওই গৃহবধূর শ্বাশুড়ি সুফিয়া খাতুন জানান, কাদের এলাকার চিহ্নিত ডাকাত। তার বাড়ি সরাইল উপজেলার কালিকচ্ছ গ্রামে। থলিয়ারা গ্রামে তার এক প্রভাবশালী আত্মীয়ের ছত্রছায়ায় সে এলাকায় ডাকাতি চালাচ্ছে। ব্রহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মঈনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং দোষীদের গ্রেফতারে পুলিশের জোরালো অভিযান চলছে।






Shares