Main Menu

ডাঃ হাসিনা আক্তার ছিলেন অত্যন্ত সদালাপী ও কর্মঠ ন্যায় পরায়ন –জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

csডেস্ক ২৪:: শুক্রবার সকালে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডাঃ হাসিনা আক্তারের অবসরকালীন বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের চেয়ারম্যান ও বিদায় অনুষ্ঠান উদযাপন পরিষদের আহবায়ক ডাঃ মোঃ আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ শওকত হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ও বিদায় অনুষ্ঠান উদযাপন পরিষদের সদস্য সচিব ডাঃ মোঃ শাহ আলম।

ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন অফিসের এমওসিএস ডাঃ আব্দুল কাদির নোমানের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা নাজবাহুল ইসলাম বকুল, আব্দুল বাছেদ, সখিনা বেগম, আবুল কালাম আজাদ, ফখরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, ডাঃ হাসিনা আক্তার স্বাস্থ্য সেবায় তিনি নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি অত্যন্ত সদালাপী ও কর্মঠ ন্যায় পরায়ন ব্যক্তি ছিলেন। তার অবদান স্বাস্থ্য বিভাগ সবসময় স্মরণ রাখবে বলে আমার বিশ্বাস। তিনি এই সময় আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়ার স্বাস্থ্য সেবার মানোন্নয়নে জেলা প্রশাসনের পক্ষ থেকে সব রকম সহযোগিতা করা হবে। বিদায় সংবর্ধনার জবাবে বিদায়ী সিভিল ডাঃ হাসিনা আক্তার বলেন, আমার কর্মময় জীবনে মানুষের সেবা করতে পেরে আমি ধন্য। আমি আমার সরকারী চাকুরী জীবনের অবসর সময়টুকুও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। তিনি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় চাকুরীকালীন সময়ে স্বাস্থ্য বিভাগসহ প্রশাসনের সকল বিভাগের সার্বিক পেয়েছি। তার জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। বিদায়কালে আমি সকলের দোয়া কামনা করছি।






Shares