Main Menu

(বিস্তারিত তথ্য ও সময় সূচী)

ট্যাংকের পাড় মাঠে সপ্তাহব্যাপী কাবাডি প্রতিযোগিতা শুরু

+100%-

Kabadi (2)

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ায় ক্রীড়া সংস্থার অায়োজনে ও পুলিশের ব্যবস্থাপনায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ‘আইজিপি কাপ যুব কাবাডি প্রতিযোগিতা’ (অনুর্ধ-২১) শুরু হয়েছে।

মঙ্গলবার বিকেল সোয়া চারটার দিকে স্থানীয় লোকনাথ ট্যাংকের পাড় মাঠে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।

Kabadi (1)

উদ্বোধনের সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, আমরা সবাই ভুলতেই বসেছি যে কাবাডি আমাদের জাতীয় খেলা। তাই হারিয়ে যাওয়া এই খেলাটি পুনরুজ্জীবিত করতে এই অায়োজন।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো.মিজানুর রহমানের সভাপতিত্বে ও সদর মডেল থানার সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার এমএ মাসুদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, সহকারি পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মো. শফিকুল ইসলাম।
Kabadi (3)

প্রথম দিনের খেলায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা দলের সঙ্গে আখাউড়া উপজেলা দল ও কসবা উপজেলার সাথে নবীনগর উপজেলা প্রতিদ্বন্দ্বিতা করে।

খেলায় প্রধান রেফারির দায়িত্ব পালন করেন মো. খসরু। তাকে সহায়তা করেন আব্দুস সাকির, মো. কাউছার।

ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টিফোরডটকম এর পাঠকদের জন্য খেলার বিস্তারিত তথ্য ও সময় সূচী হুবুহু দেয়া হল।

fix






Shares