Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

+100%-

বাংলাদেশ জাতীয়তা বাদী দল (বিএনপি’র) চেয়ারপার্সন সাবেক প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে উদ্দেশ্যমূলক, অন্যায় ভাবে বানোয়াট ও মিথ্যা মামলায় হয়রানির উদ্দেশ্যে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে শনিবার সকাল ১১ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের উদ্দ্যোগে এক প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

বিভিন্ন পাড়া, মহল্লা ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল এসে পাওয়ার হাউজ রোডে সমবেত হতে থাকে।

মিছিলটি শুরুর ঠিক প্রাক্কালে বিনা কারণে পুলিশ অতর্কিত হামলা করে।

পরবর্তীতে তাৎক্ষনিক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আলহাজ্ব এ.বি.এম. মোমিনুল হক এর সার্বিক পরিচালনায় তাৎক্ষনিক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদ আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, মোঃ আজিম, মোঃ জসিম উদ্দিন রিপন, জহিরুল ইসলাম চৌধুরী লিটন, আসাদুজ্জামান শাহীন, মনির হোসেন, শামীম মোল্লা, কাউসার কমিশনার, মোঃ ইলিয়াস, আল-আমিন লিটন, নুরুল হুদা, শফিউল আলম সেন্টু, মজিবুর রহমান মন্টু, ইয়াছিন মাহমুদ, ফারুক কমিশনার, এডঃ আব্দুর রহিম গোলাপ, নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দীলিপ, মইনুল হোসেন, মোঃ ইকবাল, আজহারুল ইসলাম দিদার, মোঃ শরীফ, মোঃ জসিম, সালাউদ্দিন, মোঃ হানিফ প্রমুখ।

প্রতিবাদ সভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ বক্তারা শান্তিপূর্ণ কর্মসূচী পালনকালে নেক্কারজনক পুলিশী হামলার এবং দলের নেতাকর্মীদের বাড়ী বাড়ী পুলিশী তল্লাশীর নামে হয়রানি ও পরিবারের সদস্যদের সাথে উশৃঙ্খল আচরণের কঠোর সমালোচনা করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন।

পাশাপাশি বক্তারা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারে জোর দাবী জানান। পরিশেষে প্রচন্ড পুলিশী বাঁধা উপেক্ষা করে সাহসীকতার সাথে কর্মসূচীকে সফল করায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক উপস্থিত সকল নেতাকর্মীদেরকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনে সকল কর্মসূচীকে সফল এবং সার্থক করার উদাত্ত আহবান রেখে কর্মসূচীর সমাপ্তি ঘোষণা করেন।প্রেস বিজ্ঞপ্তি






Shares