Main Menu

জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি দিদার গ্রেফতার, ছাত্রদল-যুবদলের প্রতিবাদ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আজহার হোসেন চৌধুরী দিদারকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে শহরের টিএ রোড রেলগেইট এলাকা থেকে তাকে গ্রেফতার করে সদর মডেল থানা পুলিশ।

দিদার জেলা শহরের নিউ মৌড়াইল এলাকার মরহুম শাহাদাত হোসেন পল্টুর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, দিদারের বিরুদ্ধে ৭টি মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এর পরিপ্রেক্ষিতে দিদারকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।

এদিকে, দিদারকে গ্রেফতারের প্রতিবাদে ছাত্রদল ও যুবদল আলাদা বিবৃতিতে প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে।

জেলা যুবদলের সাধারন সম্পাদক ফুজায়েল চৌধুরী স্বাক্ষরিত বিবৃতিতে জানানো হয়েছে, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি শেখ মোঃ হাফিজ উল্লাহ ও সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরী সহ সকল নেতৃবৃন্দ একযুক্ত বিবৃতিতে জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আজাহার হোসেন চৌধুরী দিদারকে রাজনৈতিক উদ্দেশ্যে অন্যায়ত গ্রেফতারের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানান, বিবৃতিতে নেতৃবৃন্দ বর্তমান অগণতান্ত্রিক ও অবৈধ বাকশালী সরকারের হীন এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে শপথ ভঙ্গকরে নিজেদের বিলিয়ে না দিতে পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বিএনপি চেয়ারপার্সন গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দীদের অবিলম্বে নিঃশর্তে মুক্তির দাবী জানাই।

অন্যদিকে, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি শামীম মোল্লা ও সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ সহ জেলা যুবদলের সকল নেতৃবৃন্দ একযুক্ত বিবৃতিতে জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আজাহার হোসেন চৌধুরী দিদারকে রাজনৈতিক উদ্দেশ্যে অন্যায়ত গ্রেফতারের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানান, বিবৃতিতে নেতৃবৃন্দ বর্তমান অগণতান্ত্রিক ও অবৈধ বাকশালী সরকারের হীন এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে শপথ ভঙ্গকরে নিজেদের বিলিয়ে না দিতে পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বিএনপি চেয়ারপার্সন গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দীদের অবিলম্বে নিঃশর্তে মুক্তির দাবী জানাই।






Shares