Main Menu

জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আজহারুল ইসলাম দিদারের জামিন

+100%-

রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় গ্রেফতারকৃত জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আজহারুল ইসলাম চৌধুরী দিদার প্রায় এক মাস কারাভোগের পর অদ্য ০৭/০১/২০২০ইং জেলা কারাগার থেকে আইনী লড়াইয়ে কারামুক্ত হন।

জেল ফটক থেকে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ তাকে বরণ করে পাওয়ার হাউজ রোডে নিয়ে আসার পর জেলা বিএনপির সিনিয়ল নেতৃবৃন্দ সহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল সহ সকল অংগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা কর্মীদের জমায়েতে তাৎক্ষণিক ভাবে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়। পাশাপাশি সমবেত জমায়েতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সংক্ষিপ্ত বক্তব্য রাখার পর সদ্য কারামুক্ত ছাত্রদল নেতা দিদার সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন।

বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক বলেন, গোটা দেশটাই আজ একটি কারাগার। দেশে কোন আইনের শাসন নেই। বাক স্বাধীনতাও নেই। গণতন্ত্রের লেশমাত্র নেই। তিনি বলেন দিদারের মত সাহসী নেতাদের গ্রেফতার করে নেতা কর্মীদের মনোবল ভাঙ্গা যাবে না। অত্যাচার নির্যাতন হামলা মামলা গ্রেফতার করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন থেকে মাঠ ছাড়া করা যাবে না। নেত্রীর মুক্তি না হওয়া পর্যন্ত আমরা কেহই মাঠ ছেড়ে যাব না।

(প্রেসবিজ্ঞপ্তি)






Shares