Main Menu

জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পেলেন মোঃ হেলাল উদ্দিন

+100%-

helal 08.03.2014
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পেলেন মোঃ হেলাল উদ্দিন। তিনি ২৮ অক্টোবর থেকে আগামী ৪ নভেম্বর পর্যন্ত এ পালন করবেন বলে জানা গেছে। পৌরসভার প্রেস সচিবের পক্ষ থেকেও গণমাধ্যমে বিজ্ঞপ্তি দিয়ে এ তথ্য জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি আন্তর্জাতিক সংগঠন “বাসুগ” এর দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আগামী ৩১ অক্টোবর নেদারল্যান্ডের হেগ-এ অনুষ্ঠিতব্য এক সেমিনারে অংশ গ্রহনের জন্য ২৮ অক্টোবর দেশ ত্যাগ করবেন। এ জন্য সাংগঠনিক নিয়মে সভাপতির অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত পালন করবেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন।

এ বিষয়ে গত ২৩ অক্টোবর হালদাপাড়াস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় মেয়র মোঃ হেলাল উদ্দিনকে এই দায়িত্ব প্রদান করা হয়।

সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, মোঃ হেলাল উদ্দিন, এড. আবু তাহের, মিসেস নায়ার কবির, এড. নূর মোহাম্মদ জামাল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

উল্লেখ্য, বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসী নাগরিকদের সংস্কৃতি, মানবাধিকার ও সামগ্রিক উন্নয়নে কাজ করে আন্তর্জাতিক সংগঠন “বাসুগ”। সেমিনারে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী প্রধান অতিথি থাকবেন।






Shares