Main Menu

জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের খেদমত করতে চাই::মোকতাদির চৌধুরী

+100%-
ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর বিজয়নগর আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী, ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার,বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন আমি রাজনীতিতে কখনো মিথ্যা কথা বলি না, রাজনীতিতে মিথ্যা আশ্বাসও কখনো দিই না। আমি সুন্দর ব্রাহ্মণবাড়িয়া গড়ে তোলার জন্য যে সংগ্রামে হাত দিয়েছি,আমি জানি ব্রাহ্মণবাড়িয়াবাসী আমাদের পাশে আছেন।আমি যদি ভাল কাজ করে থাকি তাহলে ভোট দিয়ে আপনাদের আবার সেবা করার সুযোগ দিন। জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের খেদমত করতে চাই।
তিনি শুত্রুবার বিকালে নাটাই দক্ষিণ ইউনিয়ন আ.লীগ আয়োজিত নৌকা মার্কার সমর্থনে পয়াগ-নরসিংসার এ বারী উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
নাটাই দক্ষিণ ইউনিয়ন আ.লীগের সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় মোকতাদির চৌধুরী আরো বলেন উন্নয়নের মার্কা হলো নৌকা মার্কা।
নৌকার বিজয় হলে দেশের উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার নেতৃত্বে গত এক দশকে বাংলাদেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী কাঠামোর ওপর দাঁড় করানো হয়েছে। দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করা হয়েছে।
তিনি আ.লীগ সরকারের ১০ বছরে উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন,আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ এখন উন্নয়নের সব সূচকে এগিয়ে গেছে। বর্তমান সরকার গত ১০ বছরে আমুল পরিবর্তন করেছে। শিক্ষা ক্ষেত্রে ঘটেছে বিপ্লব। আওয়ামী লীগের আমলেই স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হয়। শিক্ষার গুণগতমান উন্নত করে শিক্ষকদের বৈশাখী ভাতাও দেওয়া হয়েছে।বিভিন্ন স্কুল,কলেজে বহুতল বিশিষ্ট নতুন নতুন ভবন নির্মান,বছরের প্রথমদিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া,উপবৃত্তি প্রদান করছে।
 তিনি বলেন পল্লী উন্নয়ন,নারীর ক্ষমতায়ন, আর্তসামাজিক উন্নয়ন কৃষি, শিক্ষা, শিল্পসহ সব ক্ষেত্রে দেশকে একটি স্বনির্ভরশীল দেশ হিসেবে বিদেশের দরবারে পরিচিতি করছে মুক্তিযোদ্ধের পক্ষের শক্তি আ.লীগ সরকার।আওয়ামীলীগ মানেই দেশ ও জনগনের উন্নয়ন।আ.লীগের সভাপতি শেখ হাসিনা দেশ ও জনগনের কল্যাণেই রাজনীতি করেন।
তিনি ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিতে গ্রামে গ্রামে কমিউনিটি ক্লিনিক, রাস্তাঘাট,(ব্রাহ্মণবাড়িয়া সদর বিজয়নগরে) শত ভাগ বিদ্যুৎ, বিভিন্ন ভাতা,সরকার কর্তৃক নতুন ঘর নির্মাণ,স্কুলের নতুন ভবন সহ সকল সেক্টর উন্নয়নের ছোয়া লেগেছে।
তিনি বলেন আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আ.লীগকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেশের চলমান এ উন্নয়ন কার্যক্রমগুলো বন্ধ হয়ে যাবে।
অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী বিশিষ্ট মুক্তিযোদ্ধা অ্যাড.হুমায়ন কবির,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,সহ সভাপতি মুজিবুর ররহমান বাবুল,যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম খোকন,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম,ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া,জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা হাজী মো হোসেন,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার,মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত,জেলা পরিষদের সদস্য বাবুল মিয়া,জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা নূরুল আমীন,আলহাজ্ব শাহ আলম,সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ুম,কদর মাহমুদ সিদ্দিকী,আ.লীগ নেতা রেহান উদ্দিন রেনুসহ কয়েক হাজার নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ জনসভায় অংশ নেন।
অনুষ্ঠিত জনসভায় সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজমের পরিচালনায় সাগত্য বক্তব্য রাখেন নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এলেম খাঁ।





Shares