Main Menu

জনগণের ভালবাসাই আমার শক্তি আমার প্রেরণা – লায়ন ফিরোজুর রহমান ওলিও

+100%-

           ব্রাহ্মণবাড়িয়ায় আনারস প্রতীকের প্রতি স্বতস্ফূর্ত সমর্থন ও গণ জোয়ার

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিওর প্রতি সর্বস্তরে ভোটারদের স্বতস্ফ’র্ত সমর্থন ও গণ জোয়ার সৃষ্টি হয়েছে। যোগ্য প্রার্থী হিসেবে এই প্রার্থীর প্রতি ভোটারদের রয়েছে ব্যাপক আগ্রহ। সুষ্ঠু নির্বাচন হলে আনারস প্রতীকের জয় হবে এই আশাবাদ ব্যক্ত করছে ভোটাররা। এদিকে নির্বাচন সামনে রেখে আনারস প্রতীক নিয়ে প্রত্যন্ত এলাকা চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান পদপ্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও।

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ভোলাচং,তালশহর পূর্ব ইউনিয়নের অস্টগ্রাম, সুহিল পুর ঘাটুরা সহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণ সংযোগ করছেন লায়ন ফিরোজুর রহমান ওলিও। এসব জনসভায় বক্তৃতায় তিনি বলেন, জনগণের ভালবাসাই আমার শক্তি আমার প্রেরণা। জনতার ঐক্যবদ্ধতার কাছে কোন ষড়যন্ত্র অপতৎপরতা অন্যায় টিকতে পারেনি পারবেও না। তিনি বলেন জনগণের সেবার প্রসারে একটি আধুনিক সদর উপজেলার জন্য আনারস প্রতীকে প্রার্থী হয়েছি। এই নির্বাচনে প্রচারণা করতে এসে মানুষের মন উজার করা যে ভালবাসা পেয়েছি তা আমার জীবনের বড় প্রাপ্তি। এই ভালবাসার ঋণের জন্যই মানুষের সুখে দুখে সবসময়ই পাশে থাকবো। তিনি বলেন মানুষ আমাকে ভালবেসে নির্বাচনে আনারস প্রতীকের প্রতি গণ জোয়ার সৃষ্টি করেছে। অন্যদিকে আনারস প্রতীকের বিজয় ঠেকাতে নানা ষড়যন্ত্র হচ্ছে। অন্যায় ভাবে মানুষের ভোটাধিকার হরণ করার পায়তারা করা হচ্ছে এবং নানা রকম মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। নানারকম ভয়ভীতি হুমকী দেয়া হচ্ছে। আমার নির্বাচনী অফিসে আগুন দেয়া হয়েছে, আমার নির্বাচনী সভার নির্ধারিত সময়ে সভা আহবান করে বিশৃঙ্খলতা সৃষ্টি করতে চাইছে । তিনি বলেন, যত ষড়যন্ত্র অতৎপরতা হবে আনারস প্রতীকের প্রতি জনতার সমর্থন বাড়বে। সরকার এবং জণগণ চায় সুষ্ঠু অবাদ ও নিরপেক্ষ নির্বাচন। ভোটাররা নিরাপদে নিজের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে চায়, ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশ চায়। তিনি বলেন জনতার ঐক্যবদ্ধ শক্তির কাছে কোন অপতৎপরতা ষড়যন্ত্র টিকতে পারেনি এবং পারবেও না।
এদিকে বিভিন্ন স্থানে জনসংযোগকালে আবাল বৃদ্ধ বনিতা ব্যাপক উৎসাহ উদ্দীপনায় লায়ন ফিরোজুর রহমান ওলিওকে স্বাগত জানিয়ে আনারস প্রতীকে ভোট দেয়ার আগ্রহ প্রকাশ করছেন। নির্বাচনী সভায় বিপুল সংক্যক মানুষ জড়ো হয়ে ব্যাপক সমর্তন জানাচ্ছে। ভোটারদের প্রত্যাশা সুষ্ট’ নির্বাচন যেন হয়। এই ব্যাপারে স্থানীয় প্রশাসন নির্বাচন কমিশন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে এটাই এখন জনতার দাবী।






Shares