Main Menu

চিকিৎসা সনদের তথ্য দিতে আসায় সদর হাসপাতালে দিনে-দুপুরে হামলা, থানায় অভিযোগ

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় মারধরের মামলার চিকিৎসা সনদের জন্য বিভিন্ন ডাক্তারি পরীক্ষার ফলাফল ও তথ্য দিতে আসা আবু নাইম নামের ব্যাক্তিকে ফের মারধর ও ফলাফলের সনদ ছিনিয়ে নেয়ার চেষ্টার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের গেইটে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগপত্র থেকে জানা যায়, সদর উপজেলার সুলতানপুর ইউপির মহিউদ্দিননগর গ্রামে পূর্ব বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় আবু নাইমের ভাই ও চাচা গুরুত্বর আহত হয়। তাদের জেলা সদর হাসপাতাল ও ঢাকায় উন্নত চিকিৎসা করানো হয়। এ ঘটনায় দায়েরকৃত মামলার প্রয়োজনে চিকিৎসা সনদের জন্য সদর হাসপাতাল থেকে তথ্য চাওয়া হলে নাইম ঢাকার বিভিন্ন ডাক্তারী পরীক্ষার ফলাফল ও তথ্য দিতে দুপুরে হাসপাতালে আসে। আসার পথে প্রতিপক্ষের মৃত সোলেমান মিয়ার ছেলে এরশাদ মিয়া, আনু মিয়ার ছেলে মামুন মিয়া, মানিক মিয়ার ছেলে লাদেন, মজু মিয়ার ছেলে ইয়াহিয়া ও ইয়ার হোসেন নাইমকে অনুসরণ করে। পরে হাসপাতালের গেইটে পৌছা মাত্র তারা নাইমকে এলোপাথারীভাবে মারধর এবং চাকু দিয়ে নাইমকে আঘাত করে তার সাথে থাকা নগদ টাকা ও মোবাইল নিয়ে যায়। এসময় মামলা তুলে না নিলে প্রাণনাশের হুমকিও দেয় তারা।

পরে স্থানীয়রা তাকে প্রতিপক্ষের লোকজনের কাছ থেকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালের ভেতরে নিয়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।






Shares