Main Menu

চাঞ্চল্যকর শিশু তোবামনি হত্যাকারী এরশাদের মৃত্যুদন্ড

+100%-

শিশু তোবামনিকে ধর্ষন করে হত্যার ঘটনায় হত্যাকারী ধর্ষক আরশাদুর রহমান এরশাদের (৪০) মৃত্যুদন্ডের রায় দিয়েছেন বিজ্ঞ আদালত।
গত ১৩ মে ২০১৯ ইং তারিখ রোজ সোমবার বিজ্ঞ চট্রগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইবুনাল এর ভারপ্রাপ্ত বিচারক আবদুল হালিম আসামী এরশাদ এর মৃত্যুদন্ডের এ (ফাঁসি) রায় দেন।

রায় ঘোষনার পর মামলার বাদী ও নিহত শিশু তোবামনির পিতা মোঃ শফিকুল ইসলাম  জানান, বিজ্ঞ আদালতের রায়ে তিনি ও তার পরিবার সন্তুষ্ট। তবে তিনি এ রায় দ্রুত কার্যকর করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানান।
মামলার তদন্তকারী কর্মকর্তা ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) নারায়ন চন্দ্র দাসের সাথে যোগাযোগ করলে তিনি জানান, এই মামলাটি তদন্তে তিনি সহ আরো অনেকেই পরিশ্রম করেছেন। এই রায়ে তাদের সকলের পরিশ্রম স্বার্থক হয়েছে।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের কাছাইট গ্রামের শফিকুল ইসলামের ৭ বছরের মেয়ে তোবামনিকে গত ২০১৬ ইং সনের ২০ ডিসেম্বর সন্ধ্যায় একই গ্রামের আরশাদুর রহমান এরশাদ (৪০) কাছাইট আতাবুদ্দিন মুড়া নামক স্থানে সবজি ক্ষেতে ধর্ষন করে হত্যা করেন। এ ঘটনায় পরের দিন ২১ ডিসেম্বর নিহত তোবামনির বাবা শফিকুল ইসলাম বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা করেন। মামলা নং-৩৭ তাং-২১/১২/২০১৬ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী/০৩) এর ৯(২) রুজু হওয়ার পর আসামীকে পুলিশ গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোর্পদ করেন। পরবর্তীতে ব্রাহ্মণবাড়িয়া থানা পুলিশ এই মামলার অভিযোগপত্র দাখিল করেন। আদালতে দাখিলকৃত অভিযোগ পত্রের সাক্ষ্য-প্রমানের ভিত্তিতে বিজ্ঞ চট্রগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইবুনাল আসামি আরশাদুর রহমান এরশাদকে মৃত্যুদন্ডের (ফাঁসি) এ রায় দেন






Shares