Main Menu

ঘাটুরায় মহাসড়কে সন্ত্রাসী হামলা ভাংচুর ঘটনায় মামলা শাহীন খন্দকার সহ ৩০ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা ॥

+100%-

Mamlaডেস্ক ২৪:: সুহিলপুর ইউনিয়ন শাখা যুবলীগের বর্ধিত সভা শেষে সশস্ত্র সন্তাসী হামলায় প্রাইভেট কার এবং মোটরসাইকেল ভাংচুর ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় আইন শৃংখলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার ) আইন ২০১০ এর ৪/৫ ধারায় মামলা নং ৭৩ রুজু হয়েছে।
মোঃ আবু বক্কর সিদ্দিকি বাদী হয়ে গত ২৩ জানুয়ারি ২০১৬ ইং তারিখে রুজু কৃত মামলায় সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, ঐ দিন বিকেলে সুহিলপুর ইউনিয়ন শাখা যুবলীগের বর্ধিত সভা শেষে অষ্টগ্রাম এর বাসিন্দা বাদী তার এক্স করোলা প্রাইভেট কার নং ঢাকা মেট্রো-খ ২৩-৯৬৮৬ ও মোটরসাইকেল যোগে সাক্ষী মোঃ আলী আজম, মোঃ জসিম উদ্দিন রানা, মোঃ আজাদ হাজারী আঙ্গুর, মোঃ নাহিদ সরকার, মোঃ জামাল উদ্দিন সহ আরো কয়েকজন শহরের উদ্দেশ্যে রওয়ানা হয়ে ঘাটুরা ২ নং গ্যাস ফিল্ড তিতাস পেট্রোল পাম্প সংলগ্ন কুমিল্লা-সিলেট মহাসড়কে পৌছার পর মোঃ শাহীন খন্দকারের নেতৃত্বে অজ্ঞাতনামা ২৫/৩০ জনের সন্ত্রাসীদল সশস্ত্র হামলা চালায় এবং ত্রাস সৃষ্টি করে। ঐ সময় তারা গতিরোধ করে কুপিয়ে এবং পিটিয়ে বাদীর প্রাইভেটকার ও সাথে অনুসরণকারী মোটরসাইকেল ভাংচুর করে। প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতি সাধন করে। আক্রান্তদের শোর চিৎকারে পথচারীরা এগিয়ে এলে হামলাকারীরা ভয়ভীতি প্রদর্শন করে পালিয়ে যায়। ঘটনার পর থেকে আসামীরা পলাতক।
এদিকে, দ্রুত বিচার আইনে মামলা রুজু হওয়ার পর থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ আসামীদের গ্রেফতারে খুঁজে বেড়াচ্ছে।
এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মাঈনুর রহমান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, শাহীন খন্দকারকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।






Shares