Main Menu

গোকর্ণে টাকা লেনদেন নিয়ে বাবার আঙ্গুল ও ছেলের ঠোঁট কেটে দিল প্রতিপক্ষ

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় টাকার লেনদেনের বিরোধকে কেন্দ্র করে নারায়ন সূত্রধর (৭০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর আঙ্গুল কেটে নিয়েছে প্রতিপক্ষ। এ সময় তার ছেলে উত্তম সূত্রধরের (৩৮) ঠোঁটও কেটে নেয়া হয়েছে।

রোববার (০৫ জুলাই) বিকেলে জেলা শহরের পৌর এলাকার গোর্কণ গ্রামে এ ঘটনা ঘটে।

আহতের ছেলে সুমন সূত্রধর জানান, ওই এলাকার বাসিন্দা মুছা মিয়া ও সুমন সূত্রধর পেশায় ট্রাক চালক ছিলেন। তিনবছর পূর্বে মুছা ভাগ্য পরিবর্তনের জন্য ইরাকে পাড়ি জমান। সেখানে যাওয়ার পর উত্তমের ব্যাংক হিসাবে ১লক্ষ বিশহাজার টাকার পাঠান এবং তার এক পরিচিত ব্যক্তিকে টাকাগুলো দিতে বলেন। সুমন সেই মোতাবেক টাকা পৌঁছে দেন। সম্প্রতি মুছা দেশে ফিরে ওই টাকা সুমনের কাছে পাওনা বলে দাবি করেন। এই নিয়ে মামলা করলে সুমনকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। সুমনও নিজের এবং পরিবারের নিরাপত্তার জন্য থানায় সাধারণ ডায়েরী করেন। এ ঘটনাকে কেন্দ্র করে আজ বিকেলে মুছা দেশীয় অস্ত্র নিয়ে সুমনের বাবা নারায়ন ও ভাই উত্তমের উপর হামলা চালিয়ে আঙ্গুল ও ঠোঁট কেটে নেয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, আমরা খোঁজখবর নিচ্ছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।






Shares