Main Menu

গুজবে কান না দিয়ে যুবলীগের কর্মীদের নিজ এলাকায় ভোটারদের সংগঠিত করে নৌকার বিজয় নিশ্চিত হবে:: আল মামুন সরকার

+100%-
জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেছেন সদর উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আওয়ামী লীগকে প্রার্থীকে নির্বাচিত করতে হবে। আওয়ামী সরকার,উন্নয়নের সরকার।
সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে এক হয়ে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সদর উপজেলা নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি বলেন আপনারা গুজবে কান না দিয়ে প্রত্যেক যুবলীগের কর্মীদের নিজ নিজ এলাকায় গিয়ে ভোটারদের সংগঠিত করতে হবে এবং ভোটের দিন ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। ষড়যন্ত্রকারীরা যেন নির্বাচন বানচাল করতে না পারে।
তিনি শনিবার সকালে সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খা সঙ্গীতাঙ্গনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাচনের নৌকার প্রার্থীর পক্ষে সদর উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড শাহনুর ইসলাম, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।
সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানার পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভা আওয়ামীলীগের প্রার্থীকে সমর্থন ও নিজেদের জন্য দোয়া প্রার্থনা করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়া, অ্যাড লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত ও শামিমা মুজিব।
সদর উপজেলা পরিষদের নির্বাচন নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম সকল নেতাকর্মী নিকট দোয়া ও ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অনুরোধ করেন।
আলোচনায় সভায় বক্তারা বলেন নৌকার ঘাটি ব্রাহ্মণবাড়িয়া দলীয় প্রার্থীকে সর্বোচ্চ ভোটে বিজয়ী করতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।
নৌকা প্রর্তীকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমকে পুনরায় মনোনয়ন দেওয়ায় সমর্থন জানান যুবলীগের তৃর্নমূল নেতাকর্মীরা।
বিশেষ বর্ধিত সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান, উপজেলা, ইউনিয়ন, পৌর ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





Shares