Main Menu

গণহারে নেতাকর্মীদেরকে গ্রেফতারে নিন্দা, প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবী জেলা বিএনপির

+100%-

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সিলেট হযরত শাহজালল (রঃ) এবং হযরত শাহপরান (রঃ) এর মাজার জিয়ারত ও আগামী ৮ই ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা মামলার রায়কে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সহ বিভিন্ন উপজেলার বিএনপি, যুবদল, ছাত্রদল, অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে বিনা কারনে গ্রেফতার করে মার্ডার মামলা সহ বিভিন্ন মিথ্যা জটিল মামলায় জড়িয়ে দিচ্ছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা (কচি) এবং সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন (জহির)।

এক যুক্তবিবৃতিতে গ্রেফতারকৃত সকল নেতৃবৃন্দের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবী করেন এবং গ্রেফতারের নামে নেতৃবৃন্দের বাসায় বাসায় পুলিশি তল্লাশী বন্ধ করার আহবান জানান।

গত দুই দিনে ঢাকা মতিঝিল থেকে কেন্দ্রীয় জিয়া পরিষদের সহকারী মহাসচিব ও জেলা বিএনপির অন্যতম সদস্য মোঃ আলী আজ্জম জালাল, বিজয়নগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর রহমান মিয়াবালি, জেলা স্বেচ্ছা সেবক দল নেতা এইচ.এম. আবুল বাসারসহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার দেশনেত্রী বেগম খালেদা জিয়া মাজার জিয়ারতের উদ্দেশ্যে সিলেট যাওয়ার পথে ঢাকা সিলেট মহা সড়কের বিশ্বরোডে নেত্রীকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানানোর জন্য বিএনপির নেতাকর্মীরা জড়ো হতে থাকলে পুলিশ বিভিন্ন বাঁধার সৃষ্টি করে।

পুলিশের সকল বাধা অতিক্রম করে জীবনের ঝুঁকি নিয়ে হাজার হাজার নেতাকর্মী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দুহাত নেড়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর জন্য রাস্তার দু পাশে অবস্থান নেয় এবং শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তুলে বিশ্বরোড এলাকা।

নেতাকর্মীরা বলতে থাকেন, ‘আমার নেত্রী আমার মা, বন্ধি হতে দেব না’ বেগম খালেদা জিয়ার গাড়ি বহর নেতৃবৃন্দের অবস্থানরত স্থান অতিক্রম করার সাথে সাথে বতর্মান ভোটার বিহীন সরকারের পুলিশ বাহিনী অতর্কিতভাবে বিএনপির নেতাকর্মীদেরকে ধরপাকর শুরু করে। নেতৃবৃন্দ বলেন গ্রেফতার, জেল, জুলুম আর নির্যাতন চালিয়ে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহবানে গণতন্ত্রপূর্ণ উদ্ধারের আন্দোলনকে নশ্বাৎ করা যাবে না। যতই বাঁধার সৃষ্টি করা হবে তার চেয়ে দ্বিগুণ উৎসাহ নিয়ে আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এদেশের মাটিতে গণতন্ত্রকে পুর্ণ উদ্ধার করা হরে ইনশাল্লাহ।

(প্রেসবিজ্ঞপ্তি)






Shares