Main Menu

খেলাফত মজলিসের নায়েবে আমির জুবায়ের আহমদ আনসারীর ইন্তেকাল

+100%-

বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা জুবায়ের আহাম্মদ আনসারীর ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।

শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়াস্থ  নিজ বাসভবন মার্কাজপাড়ার আনছারি মঞ্জিলে ইন্তেকাল করেন তিনি।

তিনি ৩ ছেলে, ৪ মেয়ে, স্ত্রী ও অসংখ্য ভক্ত-ছাত্র-গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘ তিন যুগের বেশি সময় ধরে তিনি দেশ-বিদেশে ওয়াজ করেছেন। আকর্ষণীয় কোরআন তেলাওয়াত ও চমৎকার কোরআনের তাফসিরের জন্য তিনি বিশেষ খ্যাতি অর্জন করেন।

জামিয়া রাহমানিয়া বেড়তলা, সরাইল মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপালের দায়িত্ব পালনের পাশাপাশি প্রচুর মসজিদ-মাদরাসা প্রতিষ্ঠা ও সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

প্রতিভাবান এই আলেমের মৃত্যুর সংবাদে আলেম সমাজে শোকের ছায়া নেমে এসেছে।

২০১৬ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে দেশের বাইরে দীর্ঘদিন চিকিৎসা নিয়েছিলেন তিনি।

শনিবার (১৮ এপ্রিল) সকাল ১০টায় তার প্রতিষ্ঠিত জামিয়া রহমানিয়া বেড়তলা মাদরাসা প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে ওয়ায়েজদের বৃহৎ সংগঠন ‘রাবেতাতুল ওয়ায়েজিন বাংলাদেশ’ এর সভাপতি মাওলানা আবদুল বাসেত খান সিরাজী ও মহাসচিব হাফেজ মাওলানা হাসান জামিল শোক প্রকাশ করেছেন। তিনি এই সংগঠনের উপদেষ্টা ছিলেন।

আল্লামা জুবায়ের আহমদ আনসারীর ইন্তেকালে আরও শোক প্রকাশ করেছেন যুব জমিয়তের সভাপতি মুফতি রেদওয়ানুল বারী সিরাজী ও সাধারণ সম্পাদক আব্দুল হালিম বিন হারুন। শোকবার্তায় যুব জমিয়তের নেতারা শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং তার রুহের মাগফিরাত কামনা করেন।






Shares