Main Menu

নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্ববোধ, নেতৃত্ব, স্বদেশ প্রেম জাগ্রত হয়:: জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন বলেছেন, পড়াশোনার পাশাপাশি মেধা ও মননকে উজ্জ্বীবিত রাখতে প্রয়োজন খেলাধুলা ও শরীর চর্চা। কোমলমতি শিশুদের খেলাধুলা ও সংস্কৃতি চর্চার সুযোগ করে দেওয়া উচিত। খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্ববোধ, নেতৃত্ব, স্বদেশ প্রেম জাগ্রত হয়। তাদের মেধার সঠিক বিকাশ সাদিত হয়।
তিনি গত ৩০ জানুয়ারী, বুধবার নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি মুহম্মদ মুসা’র সভাপতিত্বে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন আরো বলেন, আজকের শিশুরাই আগামীর বাংলাদেশের নেতৃত্ব দেবে। তাই তাদেরকে এখন থেকেই স্ব-শিক্ষায় গড়ে তুলতে হবে। এসময় তিনি ছাত্র-ছাত্রীদের নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণে উৎসাহ দিতে শিক্ষক এবং অভিভাবকদের প্রতি দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামাল মোহাম্মদ রাশেদ, জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র।
স্বাগত বক্তব্য রাখেন নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সাহিদুল ইসলাম।
অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক সৈয়দ মোঃ তফসির।






Shares