Main Menu

বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান

খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের শারিরীক গঠন ও মানসিকতার পরিবর্তন ঘটায় -জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন

+100%-

gameডেস্ক ২৪::  ব্রাহ্মণবাড়িয়া জেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির আযোজনে ৪৫তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আল মামুন।

জেলা শিক্ষা অফিসার মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, জেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ ফরিদ আহাম্মদ খান, সাধারণ সম্পাদক মোঃ সাহিদুল ইসলাম, সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুজ্জামান চৌধুরী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শালগাও কালিসীমা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সামসুজ্জামান আশরাফী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের শারিরীক গঠন ও মানষিকতার পরিবর্তন ঘটায়। খেলাধুলা হল আমাদের প্রাণ। খেলাধুলা কিন্তু স্কুল কলেজসহ সকল স্থানেই হয়ে থাকে। সরকারও খেলাধুলার প্রতি অনেক মনোযোগী, সরকার চাই আমাদের নতুন প্রজন্মের সন্তানেরা অলস না থেকে খেলাধুলায় আরো মনোযোগী হয়ে উঠুক। এতে করে তারা বিপদগামী হবে না।






Shares