Main Menu

খালেদা জিয়ার বিরুদ্ধে বানোয়াট ও মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সভা

+100%-

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন সাবেক প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে উদ্দেশ্যমূলক ও অন্যায় ভাবে বানোয়াট ও মিথ্যা মামলায় হয়রানির উদ্দেশ্যে গ্রেফতারী পরোয়ানা জারীর বিরুদ্ধে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচীর অংশ হিসেবে রবিবার বেলা ৪ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্দ্যোগে এক প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি পাওয়ার হাউজ রোডের দিকে এগুতে থাকলে পুলিশ মিছিলে বাঁধার সৃষ্টি করে। এমতাবস্থায় পুলিশী বাঁধার মুখে তৎক্ষনাৎ জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন জহির।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ গোলাম সারওয়ার ভূইয়া খোকন, এডঃ এম.এ. করিম যুগ্ম-সম্পাদক এডঃ আনিসুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম সম্পাদক এ.বি.এম. মোমিনুল হক, মোঃ আলী আজম, মোঃ আজিম, দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন, আসাদুজ্জামান শাহীন, যুবদলের আহবায়ক মোঃ মনির হোসেন, ছাত্র দলের সভাপতি শামীম মোল্লা, শফিউল আলম সেন্টু, মজিবুর রহমান মন্টু, ইয়াছিন মাহমুদ, দেলোয়ার হোসেন দীলিপ, এনামুল হক জুয়েল, বায়জিদ আহমেদ হেলাল, আজহারুল ইসলাম দিদার, আরিফুল হক মাসুদ, মোঃ শরীফ, মোঃ জসিম, সালাউদ্দিন, মোবারক হোসেন আদি, প্রমুখ।

নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে বানোয়াট ও মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান এবং অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করে নেওয়ার আহবান জানান। অন্যথায় আগামী দিনে কঠিন কর্মসূচীর মাধ্যমে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। পরিশেষে কর্মসূচীতে অংশগ্রহণ করায় দলীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে কর্মসূচীর সমাপ্তি ঘোষণা করেন জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি।প্রেস বিজ্ঞপ্তি






Shares