Main Menu

ক্রেতা সাধারণের নিরাপত্তা ও শহরের যানজট নিরসনে জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে:: মতবিনিময় সভায় ওসি মোঃ মঈনুর রহমান

+100%-

oc14616ডেস্ক ২৪:: রমজানে যানজট নিরসন ও ব্যবসায়ীদের নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা গতকাল মঙ্গলবার সকালে পৌর এলাকার সকল মার্কেট ব্যবসায়ীদের আয়োজনে শহরের সিটি সেন্টার মার্কেটের ৪র্থ তলায় অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মঈনুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ট্রাফিক ইনচার্জ সাহাব উদ্দিন।

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি আলহাজ্ব মোঃ আজিজুল হকের সভাপতিত্বে ও ব্রাহ্মণবাড়িয়া সিটি সেন্টার মার্কেট ব্যবসায়ী কমিটির সভাপতি এম. সাইদুজ্জামান আরিফের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন টি. এ রোড ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা গাজী মোঃ রতন মিয়া, জগতবাজার ব্যবসায়ী কমিটির সভাপতি হাজী মোঃ শাহজাহান মিয়া, নিউ মার্কেট ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম, কোর্ট রোড ব্যবসায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নূরে আলম, ডাঃ ফরিদুল হুদা রোড ব্যবসায়ী কমিটির আহবায়ক কামরুল হাসান খান, সিটি সেন্টার মার্কেট ব্যবসায়ী কমিটির সহ সাধারণ সম্পাদক মোঃ জহির উদ্দিন দুলাল, হকার্স মার্কেট ব্যবসায়ী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক হাজী সিদ্দিকুর রহমান, পাইকপাড়া জামে মসজিদ রোড ব্যবসায়ী কমিটির সভাপতি কাজী জাকির হোসেন, টান বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক হাজী মোঃ নুরুল হক, স্বর্ণ পট্টি বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি রতন কুমার বণিক, মসজিদ রোড ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক এম এ হালিম, আনন্দবাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন, কুমারশীল মোড় ব্যবসায়ী কমিটির সহ সভাপতি ফখরুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জামাল হোসেন, নারায়ন সাহা, মোঃ লিয়াকত আলী সিদ্দিকী, শেখ আল মামুন আহমেদ, আশিকপ্লাজা ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ সাজ্জাদ করিম প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মঈনুর রহমান বলেন, শহরের গুরুত্বপূর্ণ মার্কেটগুলোর একটু দূর থেকে যাত্রী ওঠা-নামা করলে রাস্তায় প্রতিবন্ধকতা কমে আসবে। এতে যানজটও অনেকটা লাঘব হবে। তিনি আরো বলেন, শহরের মার্কেট গুলোতে সুশৃঙ্খল ভাবে কেনা-কাটা ও যানজটমুক্ত করতে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সব সময় কাজ করে যাচ্ছে। তিনি বলেন, ঈদ আসলে মার্কেট গুলোতে চুরি, ছিনতাই ও ইভটিজিং এর মাত্রা বেড়ে যায়। ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার এর নির্দেশে অন্যান্য বছরের মতো এবারও চুরি, ছিনতাই রোধ, ক্রেতা সাধারণের নিরাপত্তা ব্যবস্থা ও শহরের যানজট নিরসনে জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ সময় তিনি বলেন, শহরের মার্কেটেগুলোতে মহিলা ছিনতাইকারী সংখ্যা বৃদ্ধি পেয়েছে তাই সবাইকে সচেতন হতে হবে। এবং তাদেরকে চিহ্নিত করে পুলিশে নিকট ধরিয়ে দেওয়ার আহবান জানান। এছাড়াও তিনি ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।






Shares