Main Menu

কিছু গোষ্ঠী ইসলামের নামে সন্ত্রাসী কর্মকান্ড করে ইসলামকে বিতর্কিত করার ষড়যন্ত্র করছে:: র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি

+100%-

mp19616ডেস্ক ২৪:: গতকাল ব্রাহ্মণবাড়িয়া ইসলামিক সেন্টারে পবিত্র মাহে রজমানের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

জেলা প্রশাসক ও ব্রাহ্মণবাড়িয়া ইসলামিক সেন্টারের চেয়ারম্যান ড. মুহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব সৈয়দ এ কে এম এমদাদুল বারী, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, পৌর মেয়র নায়ার কবীর। স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া ইসলামিক সেন্টারের সেক্রেটারী শওকত হায়াত খান। দোয়া মাহফিল পরিচালনা করেন ফারুকী পার্ক জামে মসজিদের খতিব মাওঃ নুরুল্লাহ্। অনুষ্ঠান পরিচালনা করে জেলা উলামা সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মাওঃ আব্দুল্লাহ্ ও মাওঃ ক্বারী আনিছ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি বলেন, ইসলাম গুপ্তহত্যা সমর্থন করে না। কোরআন হাদিসকে যারা মানেন তারা গুপ্তহত্যাকান্ডের মতো জগন্ন কাজে অংশ নিতে পারে না। কিছু গোষ্ঠী ইসলামের নামে সন্ত্রাসী কর্মকান্ড করে ইসলামকে বিতর্কিত করার ষড়যন্ত্র করছে। তাদেরকে সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে। আমেরিকা ইউরোপে শান্তিপূর্ণভাবে ইসলাম প্রচার করছে কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আইএস, আল-কায়দাসহ কিছু সন্ত্রাসী গ্র“প নানা কর্মকান্ড করে ইসলামকে বিতর্কিত করছে। এ থেকে আমাদের সজাগ থাকতে হবে।






Shares