Main Menu

কাশবনে তরুণীকে শ্লীলতাহানি:: প্রধান আসামি রাহিমের চার দিনের রিমান্ড মঞ্জুর

+100%-

পৌর এলাকার পুনিয়াউট এলাকায় ঘুরতে আসা তরুণীকে শ্লীলতাহানি করে এর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি মো. রাহিমের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম ।মঙ্গলবার দুপুরে পুলিশের পক্ষ থেকে তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। মো. রাহিম ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ছয়বাড়িয়া গ্রামের ধন মিয়ার ছেলে।

এর আগে গত সোমবার দুপুরে মো. রাহিম ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আদালতের পুলিশ পরিদর্শক দিদারুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৭ সেপ্টেম্বর এ ঘটনার সাথে জড়িত রাহিমের বন্ধু জুনায়েদকে গ্রেপ্তার করে আদালতের নির্দেশে কারাগারে পাঠায় পুলিশ।

পুলিশ জানায়, পৌর এলাকার পুনিয়াউটে কাশবনে ঘুরতে গিয়ে এক শারীরিক প্রতিবন্ধী তরুণী শ্লীলতাহানির শিকার হয়। মোঃ রাহিম ও তার সহযোগীরা তাকে শ্লীলতাহানি করে এর ভিডিও সামাজিক যোগাযোগ ফেসবুকে ভাইরাল করে দেয়। গত ২৩ সেপ্টেম্বর ফেসবুকে তরুণীকে শ্লীলতাহানির ভিডিও প্রকাশ পায়।

এ ঘটনায় গত ২৮ সেপ্টেম্বর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। এর আগে গত ২৭ সেপ্টেম্বর রাহিমের সহযোগী জুনায়েদকে গ্রেপ্তার করে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম জানান, রাহিমকে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করে। রাহিমকে জিজ্ঞাসাবাদ করলেই এ ঘটনায় কারা কারা জড়িত তার জানা যাবে।






Shares